1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইকড়ছই-চিলাউড়া সড়কে সংস্কার কাজ না হওয়ায় অবর্ণীয় দূর্ভোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

ইকড়ছই-চিলাউড়া সড়কে সংস্কার কাজ না হওয়ায় অবর্ণীয় দূর্ভোগ

  • Update Time : রবিবার, ৬ নভেম্বর, ২০১৬
  • ৩৩৫ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর পৌর এলাকার ইকড়ছই-চিলাউড়া সড়কে দীর্ঘদিন ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় চরম দূর্ভোগ পোহাচ্ছেন এলাকাবাসী।
ভূক্তভোগীরা জানান, স্থানীয় এলজিইডি অধিদপ্তরের আওতাধীন জগন্নাথপুরের ইকড়ছই-চিলাউড়া সড়কে র্দীঘ এক বছর ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় সড়কের বিভিন্ন স্থানে রাস্তার পিচ উঠে অসংখ্যা খানানন্দ ও বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। ফলে ওই সড়কে অবর্নীয় দূর্ভোগের শিকার হচ্ছেন এলাকাবাসী।
ইতিমধ্যে পৌর পরিষদ ওই সড়কের ১২৫ মিটার রাস্তা সংস্কারের জন্য প্রায় ১৩ লাখ টাকার টেন্ডার আহবান করে। মের্সাস নূর ট্রেডিং নামে একটি প্রতিষ্টান এ কাজ পান। কিন্তুু এখনো কাজ শুরু হয়নি।
01-24-copyপ্রতিষ্টানের অংশীদার জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, আবহাওয়া অনুকুলে না থাকায় কাজ শুরু করতে কিছুটা বিলম্ব হচ্ছে। চলতি সপ্তাহে কাজ শুরু করব। ইতিমধ্যে মালামাল সংগ্রহ কাজ চলছে। আশা করছি ১৫ দিনের মধ্যে কাজ সস্পন্ন হবে।
02-24-copy
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর প্যানেল মেয়র-২ সোহেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম জানান, ইকড়ছই-চিলাউড় সড়কটি মূলত এলজিইডির আওতাধীন। আমরা নাগরিক দূর্ভোগের কথা চিন্তা করে পৌরসভার উদ্যোগে ওই সড়কের ১২৫ মিটার রাস্তা সংস্কারের উদ্যোগ গ্রহন করি। আশা করছি সপ্তাহের মধ্যে কাজ শুরু হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com