Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় মোটরসাইকেল চাপা দিয়ে বাবাকে হত্যা

জগন্নাথপুর২৪ ডেস্ক:: বরগুনার আমতলীতে মেয়েকে উত্যক্তকরণে বাঁধা দেয়ায় প্রাণ গেল বাবা আলী হোসেন মোল্লার।
বখাটে হিরন গাজী পরিকল্পিরতভাবে মোটর সাইকেল চাপা দিয়ে হোসেন মোল্লাকে হত্যা করার চেষ্টা করলে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গাজীপুর গ্রামের হিরন গাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ে স্কুলগামী ছাত্রীদের প্রায়ই উত্যক্ত করে আসছিল। গত ৬ই সেপ্টেম্বর বিদ্যালয়ে যাওয়ার পথে হিরন গাজী, হোসেন মোল্লার কন্যা ও ভাগ্নিকে উত্যক্ত করলে এ বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষুব্ধ হয় হিরন গত সোমবার দুপুরে বাজার শেষে বাড়ি ফেরার পথে গাজীপুর-কাঠালিয়া সড়কের লক্ষণ প্যাদা বাড়ির সামনে দ্রুত গতিতে মোটর সাইকেল চালিয়ে হোসেন মোল্লাকে চাপা দেয়। আলী হোসেন মোল্লা সড়কে লুটিয়ে পড়লে হিরন গাজী আবারও গাড়ি তার শরীরের উপর উঠিয়ে চাপায় দেয়। হোসেন মোল্লার আর্তনাদে স্থানীয় ননী প্যাদা ও তার স্ত্রী মালতি রানী এগিয়ে এলে বখাটে হিরন ও তার বন্ধু আরিফ গাজী পালিয়ে যায়।

গুরুতর আহত হোসেন মোল্লাকে উদ্ধার করে প্রথমে গাজীপুর ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তার স্বজনরা তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল এবং বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যান। তবে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকেরা ওই দিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

চার দিন চিকিৎসার পরে বৃহস্পতিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আলী হোসেন মোল্লার মৃত্যু হয়।

এ ঘটনায় ২৬শে সেপ্টেম্বর নিহত আলী হোসেন মোল্লার স্ত্রী মাজেদা বেগম বাদী হয়ে হিরন গাজীকে প্রধান ও তার বন্ধু আরিফ গাজীসহ তিন জনকে আসামী করে আমতলী থানায় হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

নিহত আলী হোসেন মোল্লার ভাই হামজা মোল্লা জানান, হিরন গাজী ও তার বন্ধু আরিফ গাজী আমার ভাইকে মোটর সাইকেল চাপা দিয়ে গাজীপুর বাজারে এসে চিৎকার দিয়ে বলে, ‘*** (আলী মোল্লা) মারতে চেয়েছিলাম কিন্তু পারলাম না। আমার ভাইকে হত্যাকারী হিরন গাজী ও আরিফ গাজীর বিচার চাই।’

মামলার তদন্ত কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম বলেন, মামলার তদন্ত চলছে এবং আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।
আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন, এ ঘটনায় আগে হত্যা চেষ্টা মামলা হয়েছে। ওই মামলার সঙ্গে এখন ৩০২ ধারা সংযুক্ত হয়ে হত্যা মামলায় পরিণত হবে। শীঘ্রই আসামীদের গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

সুত্র-মানব জমিন

Exit mobile version