1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ইয়াবা ব্যবসায়ীদের ৫ দিনের মধ্যে আত্মসমর্পণের আহ্বান বদির - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন

ইয়াবা ব্যবসায়ীদের ৫ দিনের মধ্যে আত্মসমর্পণের আহ্বান বদির

  • Update Time : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ২৪৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: কক্সবাজার-৪ আসনের বহুল আলোচিত সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ইয়াবা ব্যবসায়ীদের আগামী ৫ দিনের মধ্যে আত্মসমর্পণের আহবান জানিয়েছেন। অন্যথায় ভয়াবহ পরিণতি হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন তিনি। ইয়াবা ব্যবসায়ীদের আলোর পথে ফিরে আসারও আহ্বান জানান বদি।

শুক্রবার বিকেলে টেকনাফ চৌধুরী পাড়ায় এমপি বদি কটেজে কক্সবাজার-৪ সংসদীয় আসনের নবনির্বাচিত সাংসদ শাহীন আক্তার চৌধুরীর সাথে স্থানীয় নেতাকর্মীদের সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় সাবেক এমপি বদি এ কথা বলেন।

অনুষ্ঠানে আলোচিত সাবেক এ সংসদ সদস্য বলেন, ‘তোমরা যারা যারা ঘর-বাড়ি ও দেশ ছেড়ে চলে যাচ্ছে তারা দ্রুত যোগাযোগ কর সরকারের কাছে তোমাদেরকে আমি আত্মসমপর্ণ করে দিব। নিজের জীবনটা বাঁচাও; মা ও বাবার চোখের পানি বন্ধ করাও। এতদিন ধরে যা করেছো; এখন সব বাদ দিয়ে সবাই মিলে তওবা করি। টেকনাফবাসীকে প্রমাণ করতে হবে আমরা ইয়াবামুক্ত হয়েছি।’

তিনি বলেন, ‘এখন যতগুলো মানুষ টেনশন কিংবা কষ্ট আছে। সবার অভিশাপ কিন্তু ইয়াবা ব্যবসায়ীদের ওপর পড়বে। অত্যাচার করছে বিভিন্ন প্রশাসনের কর্মকর্তারা কারণ ইয়াবা ব্যবসায়ীদের কারণে। আজকে ইয়াবামুক্ত টেকনাফ গড়তে চাই। নির্বাচনের আগেও বলেছি তোমরা ইয়াবা ব্যবসায়ীরা আমাদের ভোট দিও না এবং কথাও বলবে না। কিন্তু এখন আমার স্ত্রী (শাহীন আক্তার) এমপি হয়েছে। এখন এমপি হিসেবে দায়িত্ব চলে এসেছে। ছেলেকে ধরে মারছে; মা-স্ত্রী, সন্তানরা কান্না করছে। কি লাভ হয়েছে এলাকাবাসী সবার বদনাম হচ্ছে। আমি অনুরোধ করছি; ৫ দিনের সময় দিলাম এই ৫ দিনের মধ্যে যারা যারা ইয়াবা ব্যবসায়ীরা সাথে জড়িত তালিকাভুক্ত কিংবা তালিকার বাইরে তোমরা সবাই আত্মসমপর্ণ করার জন্য আমার সাথে যোগাযোগ কর। আমি সবাইকে আত্মসমপর্ণ করিয়ে দিব। কারণ বাবা-মা, স্ত্রী-সন্তানদের কান্না বন্ধ করাতে হবে। আর তোমরা যদি আত্মসমপর্ণ না কর তাহলে পরে আমাকে বলতে পারবে না। এখন থেকে টেকনাফের যে পাড়ায় ইয়াবা ধরা পড়বে সে পাড়া আমিসহ পাড়াবাসী গিয়ে মানুষ হিসেবে চিহ্নিত করব।’

অনুষ্ঠানে এমপি শাহিন আকতার বলেন, উখিয়া-টেকনাফে যারা ইয়াবা ব্যবসায় জড়িত তাদের কোন রেহায় নেই। হয় ভাল হতে হবে, না হয় দেশ ত্যাগ করে চলে যেতে হবে। তাদের স্থান উখিয়া টেকনাফের মাটিতে হবে না। কোনো ইয়াবা ব্যবসায়ী এলাকায় থাকতে পারবে না। তিনি ইয়াবাসহ সকল প্রকার মাদকের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাবেন বলে ঘোষণা দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহমদ, ভাইস চেয়াম্যান মো. রফিক উদ্দিন, জেলা আওয়ামী লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক মো. ইউনুছ বাঙ্গালী, জেলা যুবলীগের সাবেক সহ সভাপতি আবুল কালাম, শাহপরীরদ্বীপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোনা আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি সরওয়ার আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কোহিনুর আকতার প্রমুখ।

সভা পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আলম বাহাদুর।
সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com