Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

উত্তরপূর্ব সম্পাদক নাদেলের পিতৃ বিয়োগ শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: সিলেটের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ শামছুল আলম চৌধুরী আর নেই। তিনি শুক্রবার রাত ৯ টা ৫৫ মিনিটে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নাল্লিহি…রাজিউন)।

শামছুল আলম চৌধুরী দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের পিতা।

শামছুল আলম চৌধুরী নাটাব সিলেট, ইসলামপুরস্থ জালালাবাদ চক্ষু হাসপাতাল, সিলেট পরিবার পরিকল্পনা সমিতি, রেড ক্রিসেন্ট সোসাইটি, কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদ, ডায়বেটিকস হাসপাতালসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত ছিলেন।তিনি বিগত কয়েক দিন থেকে জটিল রোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এদিকে দৈনিক উত্তর পূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেলের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাপুর ‍উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের উপদেষ্ঠা সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা, জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম সম্পাদক অমিত দেব,বার্তা সম্পাদক আলী আহমদ,স্টাফ রিপোর্টার আজহারুল হক ভূঁইয়া শিশু,আজিজুর রহমান, প্রতিনিধি সুহেল হাসান, সিন্ধুমনি সরকার, সৈয়দ মোস্তাক আহমদ প্রমুখ।

Exit mobile version