Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

উত্তর জগন্নাথপুর প্রা.বিদ্যালয়ে আধুনিক ভবনের উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী এমএ মান্নান

স্টাফ রিপোর্টার:: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৮৬ লাখ টাকা ব্যয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের উত্তর জগন্নাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে।
আজ শনিবার ১২ টায় সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি আনুষ্ঠানিকভাবে ভবনটির উদ্বোধন করেন।
পরে তিনি বিদ্যালয় পরিচালনা কমিটির উদ্যোগে বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু মিয়ার সভাপতিত্বে ও কমিটির সদস্য সাংবাদিক অমিত দেব ও জহিরুল ইসলাম লাল মিয়ার যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, সহ সভাপতি আনহার মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, পৌরসভার প্যানেল মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লিনা খান, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য নুরুল হক প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্য প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, সুশিক্ষক ও আধুনিক জাতি গঠনে বর্তমান সরকার কাজ করছে।
তিনি বলেন,  একটি মহল এসি রুমে বসে দেশের ধারাবাহিক উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে ষড়যন্ত্রের অপচেষ্টায় করছে। ওরা কখনও  সাধারন মানুষের সুখ দু:খে পাশে থাকবে না। তাই এসব জনবিচ্ছিন্ন ব্যক্তিদের বিষয়ে সচেতন থেকে  বর্তমান সরকারের উন্নয়ন অগ্রযাত্রা ধরে রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য তিনি আহবান জানিয়েছেন।
Exit mobile version