1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
একদলীয় শাসন কায়েম করেছে সরকার:মির্জা ফখরুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

একদলীয় শাসন কায়েম করেছে সরকার:মির্জা ফখরুল

  • Update Time : মঙ্গলবার, ২৭ মার্চ, ২০১৮
  • ৩৭৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক ::বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বেগম খালেদা জিয়া সারা জীবন গণতন্ত্রের জন্য সংগ্রাম করেছেন। সেই নেত্রীকে আজ অবৈধ অগণতান্ত্রিক সরকার কারাবন্দি করে রেখেছে। একটাই উদ্দেশ্য একদলীয় ক্ষমতা কায়েম করবে। ইতোমধ্যে সেটি করেছেও। আজ মঙ্গলবার দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আয়োজিত র‌্যালী শুরুর আগে নিজের বক্তৃতায় এসব কথা বলেন তিনি। এসময় মির্জা ফখরুল আরো বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে, খালেদা জিয়াকে মুক্ত করতে, নিরপেক্ষ সরকারের দাবী আদায় করতে আজ আমাদের শপথ নিতে হবে।
বিএনপি মহাসচিব বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে আমাদের শোভাযাত্রা করবো। এর মাধ্যমে প্রমাণ করবো দেশের মানুষ মুক্তি চায়, তারা খালেদা জিয়ার মুক্তি চায়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বচন চায়। এরপর র‌্যালীটি নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে নাইটিঙ্গেল মোড়, শান্তিগর হয়ে মালিবাগ মোড়ে গিয়ে শেষ হয়।
এসময় আরও উপস্থিত রয়েছেন দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, আহমেদ আযম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীসহ বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। র‌্যালী শুরু আগে বক্তৃতায় দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেন, আমাদের এই শোভাযাত্রা এত সংক্ষিপ্ত সময়ের জন্য দেয়া হয়েছে তা যে কোনো গণতান্ত্রিক দেশের মানুষের জন্য কষ্টকর। কিন্তু তারপরও আমরা শান্তিপূর্ণ শোভাযাত্রা করে আমাদের স্বাধীনতার শহীদের প্রতি শ্রদ্ধা জানাবে। তিনি বলেন, দেশ স্বাধীন হলেও দেশের মানুষ স্বাধীনতার স্বাদ পাচ্ছে না। তাই আমি আহ্বান জানাতে চাই বংলার মানুষ তাদের স্বাধীনতা ভোগ করতে চায়। সেই সুযোগ যেন সবাইকে ভোগ করতে দেয়া হয়। নজরুল ইসলাম খান বলেন, আজ যারা ক্ষমতায় আছে তারা স্বাধীনতার পর দেশে একদলীয় শাসন কায়েম করেছে। আজ আবারও তারা দেশে একদলীয় শাসন কায়েম করছে। যিনি সারা জীবন গণতন্ত্রের জন্য লড়াই করেছেন সেই বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com