1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এক যুগ পর আদালতের নির্দেশে জগন্নাথপুরে ৫৫ দোকানঘর নিলামের নির্দেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৫:০৮ অপরাহ্ন

এক যুগ পর আদালতের নির্দেশে জগন্নাথপুরে ৫৫ দোকানঘর নিলামের নির্দেশ

  • Update Time : সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
  • ৩৫ Time View

স্টাফ রিপোর্টার-সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের জগন্নাথপুর বাজারের ইকড়ছই (ডহরের পাড়) নামক জায়গায় বিরোধকৃত ভূমির ওপর থাকা ৫৫টি টিনশেড দোকানঘর আদালতের নির্দেশে এক যুগ পর নিলাম দিয়ে ভাড়ার আয়-ব্যায়ের হিসাব বিজ্ঞ আদালতে জমা দিতে পুলিশ কে নির্দেশ দেওয়া হয়েছে। আদালতের আদেশ বাস্তবায়ন করতে মাইকিং করে রোববার নিলাম বিজ্ঞপ্তি জারি করা হলেও শেষ পর্যন্ত নিলাম হয়নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, জগন্নাথপুর পৌর শহরের হবিবপুর গ্রামের বাসিন্দা নুর ইসলামের স্ত্রী আছমা খাতুন গং বাদী হয়ে ২০১৩ সালে ছিলিমপুর গ্রামের শফিকুর রহমান গংদের বিবাদী করে আদালতে মামলা দায়ের করেন। গত ৩ মার্চ উক্ত মামলা সিনিয়র সহকারী জজ আদালতের রায়ে বিরোধীয় ৫৫ টি টিনসেড দোকানঘর জগন্নাথপুর থানার অনুকূলে রিসিভারের আদেশ প্রদান করেন। আদেশে বলা হয় ইকড়ছই মৌজার সাবেক এস এ দাগ নং ৬৮৫ ও আর এস দাগ নং ৯২৯, ৬৪৯, পরিমান ৩.৩৫ একর ভূমিতে ৫৫ টি দোকানঘর নিলাম দিয়ে মাসিক ভাড়া জগন্নাথপুর থানার মাধ্যমে জমা রেখে আদালতকে অবহিত করতে হবে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আমিনুল ইসলাম বলেন, বিজ্ঞ আদালতের নির্দেশনা মোতাবেক দোকান ভাড়া বিজ্ঞপ্তি প্রদান করা হয়েছে। রোববার নিলামের জন্য প্রস্তুতি গ্রহণ করা হয়। কিন্তু ঘরগুলো চিহ্নিত না থাকায় দ্রুত চিহ্নিত করে নিলাম দিয়ে আদালতের আদেশ বাস্তবায়ন করা হবে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com