1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
এমএ মান্নানের সমর্থকরা উল্লাসিত, ডন শিবিরে হতাশা আর চাপা ক্ষোভ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

এমএ মান্নানের সমর্থকরা উল্লাসিত, ডন শিবিরে হতাশা আর চাপা ক্ষোভ

  • Update Time : রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮
  • ২৯৩ Time View

বিশেষ প্রতিনিধি::
সকল কল্পনা কল্পনার অবসান ঘঠিয়ে অবশেষে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে তৃতীয়বারের মতো আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।
আজ কেন্দ্রীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগতথা মহাজোটের মনোনায়ন চিঠি গ্রহন করেছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এদিকে তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন পাওয়ায় এমএ মান্নানের নির্বাচনী এলাকায় তাঁর সমর্থকরা আনন্দ উল্লাস করেছে। দুপুরের দিকে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে আয়োজিত কর্মীসভা চলাকালে এমএ মান্নান এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন। এখবর কার্যালয়ে পৌছিলে এতে নেতাকর্মীরা খুশিতে মিষ্টি মুখে করেছেন। এছাড়াও উপজেলা সদরের জগন্নাথপুর মধ্যবাজারের বড়গলিতে তাৎক্ষনিকভাবে সাবেক ছাত্রনেতা বজলুর রশিদের নেতৃত্বে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পরে তারা মিষ্টি মুখ করেন।
অপর দিকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী জাতীয় প্রয়াত নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ ডন তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় ডনশিবিরে নেমে এসেছে চরম হতাশা ও চাপা ক্ষোভ। তারা ভাবতেই পারচ্ছেন না এবারও দলীয় মনোনয়ন বঞ্চিত হবেন ডন। অনেকেই বলছেন, সিলেট বিভাগের মধ্যে অন্যসব প্রার্থী থেকে জনপ্রিয়তার দিক দিয়ে এগিয়ে থাকার পরও মনোনয়ন না পাওয়ায় ‘ভাগ্যের কাছেই’ পরাজিত হয়েছেন আজিজুস সামাদ ডন। আবারও কেউ কেউ বলেন, ষড়যন্ত্র করেই মনোনয়ন বঞ্চিত করা হয়েছে। এতে ডন সমর্থকের মধ্যে হতাশা আর চাপা ক্ষোভ বিরাজ করছে। আজিজুস সামাদ ডন সমর্থক জগন্নাথপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নেতৃমূল নেতাকর্মীসহ নির্বাচনী এলাকায় সবচেয়ে জনপ্রিয় ছিলেন আজিজুস সামাদ ডন। কিন্তু নেতৃমূলের মতামতকে উপেক্ষা করা হয়েছে। এতে আমরা কষ্ঠ পেয়েছি।

প্রসঙ্গত, সুনামগঞ্জ-৩ আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি প্রার্থী সংখ্যা ছিলেন সাতজন। এরমধ্যে বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের সঙ্গে দলীয় মনোনয়ন লড়াইয়ে ছিলেন আজিজুস সামাদ ডন। সুনামগঞ্জ-৩ আসনে এমএ মান্নানেরও নাম উল্লেখ রয়েছে। কিন্তুু কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক ও যোগাযোগ মন্ত্রী ওবায়দুর কাদের অস্বীকার করে আসচ্ছিলেন এখনও আওয়ামীলীগের মনোনয়ন চুড়ান্ত হয়নি।
স্বাধীন বাংলার প্রথম পররাষ্ট্রমন্ত্রী কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজারের মৃত্যুর পর থেকে গত ১৪/১৫ বছর ধরে পিতার আসনে নৌকার মাঝি হতে নির্বাচনী মাঠ চষে বেরান ডন। ২০০৮, ২০১৮ ও ২০১৮সালসহ পর পর তিনবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়েছেন বঞ্চিত হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com