Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

এ কেমন নির্মমতা ? এবার তনুর বাবাকে গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্ঠা

স্টাফ রিপোর্টার:: “তনুর খুনিদের না ধরে আমাদের পাহারা দিয়ে রাখা হচ্ছে। বাসার ডিশ লাইন কেটে দেওয়া হয়েছে যেন তনুর সংবাদ দেখতে না পারি। কিছুদিন আগে তনুর লাশ উদ্ধারের স্থানে তনুর বাবা গিয়েছিলেন। সেখানে তাকে গাড়ি ও মোটরসাইকেল চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।”

কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রী সোহাগী জাহান তনুর হত্যাকারীদের শনাক্ত, গ্রেফতার ও বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে এসব কথাই বললেন তনুর মা আনোয়ারা বেগম।

তিনি অভিযোগ করে বলেন, “আমরাতো সরকারের বিরুদ্ধে কিছু বলছি না। আমরা তনু হত্যার বিচার চাইছি। সেনাবাহিনীর অনুষ্ঠানে গান না গেয়ে শ্রীমঙ্গল বেড়াতে যাওয়ায় মেয়েটিকে মেরে ফেলা হয়। সেনা সদস্যরা বাসা থেকে তনুর ডায়েরি, অ্যালবাম সব নিয়ে গেছে। তার আর কোনও স্মৃতি চিহ্ন বাসায় নেই।”

সোমবার (২০ জুন) দুপুরে কুমিল্লা নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে জাস্টিস ফর তনু এ ব্যানারে গণজাগরণ মঞ্চ কুমিল্লার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে তনুর মা আনোয়ারা বেগম ও ছোট ভাই আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন। সেখানে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কুমিল্লা শাখার সাধারণ সম্পাদক পরেশ কর, গণজাগরণ মঞ্চ কুমিল্লার সমন্বয়ক খায়রুল আনাম রায়হান, লেখক মোতাহার হোসেন মাহাবুব।
মানববন্ধনে বক্তারা বলেন, তনু হত্যার ৯০ দিন পেরিয়ে গেলেও এখনও আসামিদের শনাক্ত করা হয়নি। বক্তারা দ্রুত তনুর হত্যাকারীদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

Exit mobile version