Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ঐক্যেফ্রন্টের প্রার্থী চুড়ান্ত না হলেও নির্বাচনী কার্যালয় উদ্বোধন করলেন শাহীনুর পাশা

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে বিএনপিতথা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী চড়ান্ত হওয়ার আগেই জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী নিজের ২৩ দলীয় জোটসহ জাতীয় ঐক্যেফ্রন্টের দাবী করে তাঁর প্রধান নির্বাচনী কার্যালয় উদ্বোধণ করেছেন।

আজ বুধবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এলাকায় তিনি তাঁর নির্বাচনী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। উদ্বোধনকালে এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেন, অত্যাচারি জুলুমবাজ এই সরকারের কবল থেকে দেশের মানুষ মুক্তি চায়। তাই ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশের শান্তি ফিরিয়ে আনতে তিনি সবার প্রতি আহবান জানান তিনি বলেন, আমি যখন নির্বাচিত সংসদ সদস্য ছিলাম যখন আমার নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়ন হয়েছে। কিন্তুু গত ১০ বছরেও জগন্নাথথপুরতথা দক্ষিণ সুনামগঞ্জে কোন উন্নয়ন হয়নি বলে তিনি জানিয়েছেন।
এসময় জেলা জমিয়তে উলামাসাধারণ সম্পাদক দক্ষিণ সুনামগঞ্জের উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান,রহমান চৌধুরীসহ জমিয়তের উলামের ইসলামের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রীয় সহসভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী এ প্রতিবেদককে বলেন, বিএনপি ও জাতীয় ঐক্যেফ্রন্টের চুড়ান্ত প্রার্থী আমি। তাই নির্বাচনী কার্যালয় উদ্বোধন শেষে মনোনয়নপত্র জমা দিয়েছি। ঐক্যেফ্রন্টের চুড়ান্ত প্রার্থীর চিঠি পেয়েছেন কি না জানতে চাইলে তিনি বলেন, চিঠি এখনও পাইনি তবে পেয়ে যাবো।

 

Exit mobile version