Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ঐক্যের ডাক দিলেন জগন্নাথপুরের আ.লীগ পরিবারের অভিভাবক সিদ্দিক আহমদ

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুরের আওয়ামী লীগ পরিবারের অভিভাবক সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদ ঐক্যের ডাক দিয়েছেন।
আজ সোমবার বিকেলে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আয়োজিত নির্বাচনী প্রস্তুুতিসভায় তিনি এ ঐক্যের ডাক দেন।
তিনি বলেন, বাংলাদেশর স্বাধীনতার পক্ষের একমাত্র বিশাল রাজনৈতিক দল হচ্ছে আওয়ামী লীগ। বড় ঘরে অনেক সময় নানা কারণে মান অভিমান দেখা দেয়। কিন্তুু সকল সংকটপূর্ণ মুর্হুতে বঙ্গবন্ধুর আর্দশের মুজিব সৈনিকরা ঐক্যবদ্ধ। জননেত্রী শেখ হাসিনার ভিশন ভিশন বাস্তবায়নে দলের অভ্যন্তরিন সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য আহবান জানান।

উপজেলা আওয়ামী লীগে সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান সিরাজুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক আ,ফ,ম আব্দুল তাহিদ, প্রচার সম্পাদক হাজী আব্দুল জব্বার, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আকমল খান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূঁইয়া, উপজেলা যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কল্যান কান্তি রায় প্রমুখ।

প্রসঙ্গত, দীর্ঘ একযুগ ধরে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ দুইভাগে বিভক্ত হয়ে পড়ে। দলের একদিকে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিদ্দিক এবং উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানের সঙ্গে। অপর একাংশের নেতৃত্বে আছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক আজিজুস সামাদ আজাদ ডন। তাঁর সাথে রয়েছে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পৌর মেয়র আব্দুল মনাফসহ উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী একাংশ।

ইতিমধ্যে আগামী সংসদ নির্বাচনে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনে জমা দিয়েছেন বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিবার পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ও আজিজুস সামাদ আজাদ ডন। আজ জাতীয় দৈনিক একটি পত্রিকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চুড়ান্ত তালিকা প্রকাশিত হয়। ওই তালিকায় সুনামগঞ্জ-৩ আসনে এমএ মান্নানের নাম উল্লেখ করেছে।

Exit mobile version