Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কাউন্সিলর শামীমা স্বাধীনকে ‘বরখাস্তে’ মন্ত্রণালয়ে চিঠি দিলেন সিলেট সিটি মেয়র

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানকে লাঞ্ছিত করার ঘটনায় নারী কাউন্সিলর শামীমা স্বাধীনকে বরখাস্তে মন্ত্রণালয়ে চিঠি পাঠিয়েছেন বুধবার সকালে মেয়র আরিফুল হক চৌধুরী।

মেয়র জানান, মঙ্গলবার কাউন্সিলরদের সাথে বৈঠকের সিদ্ধান্ত অনুসারে এ চিঠি প্রেরণ করা হয়। এবার মন্ত্রণালয় শামীমা স্বাধীনের ব্যাপারে সিদ্ধান্ত নেবে।

এদিকে, প্রধান প্রকৌশলীর বিরুদ্ধে অশালীন মন্তব্য করেছেন, শামীমা স্বাধীনের এমন অভিযোগ প্রসঙ্গে মেয়র বলেন, তিনি আমাদের কাছে এরকম কোনো অভিযোগ করেননি। করলে খতিয়ে দেখতাম। তাছাড়া তাঁর সাথে বাজে আচরণ করলেও তিনি আমার কাছে অভিযোগ না করে একজন কর্মকর্তাকে লাঞ্ছিত করা উচিত হয়নি।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে কাউন্সিলর শামীমা স্বাধীন নগর ভবনে প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমানের কক্ষে যান। তিনি তার ওয়ার্ডে একটি উন্নয়ন কাজ করে দিতে বলেন নুর আজিজকে। এসময় নুর আজিজের সাথে কাউন্সিলরের উত্তপ্ত বাক্যবিনিময় হয়। একপর্যায়ে তাকে শারীরিকভাবে লাঞ্ছিতও করেন কাউন্সিলর শামীমা। এ খবর নগর ভবনে ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ কর্মকর্তা-কর্মচারীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তারা বিক্ষোভ করতে থাকেন। একপর্যায়ে কাউন্সিলর শামীমা স্বাধীনকে নগর ভবনের ৩০৪নং কক্ষে অবরুদ্ধ করে রেখে বাইরে বিক্ষোভ করতে থাকেন কর্মকর্তা-কর্মচারীরা।

Exit mobile version