Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কাদের সিদ্দিকী ও তার স্ত্রীর মনোনয়ন বাতিল কাল টাঙ্গাইল হরতাল

স্টাফ রিপোর্টার:: টাঙ্গাইল-৪ আসনের উপ-নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী ও তার স্ত্রী প্রেসিডিয়াম সদস্য নাসিরন সিদ্দিকীর মনোনয়ন বাতিলের প্রতিবাদে বুধবার টাঙ্গাইলে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে কৃষক শ্রমিক জনতা লীগের জেলা শাখা।
মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে সংবাদ সম্মেলনে এ হরতালের ঘোষণা দেয়া হয়।
এর আগে পৌনে ১টার দিকে ১০ কোটি ৮৮ লাখ ২৬ হাজার ৪২৩ টাকা ঋণ খেলাপির দায়ে কাদের সিদ্দিকী ও তার স্ত্রীর মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামান। এছাড়া তথ্যে ভুল থাকায় আব্দুল আলীম নামে অপর এক প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
গত রোববার এ উপনির্বাচনে কাদের সিদ্দিকী ও নিজের মনোনয়নপত্র জমা দেন তার স্ত্রী নাসরিন সিদ্দিকী। টাঙ্গাইল-৪ আসনে ভোট হবে আগামী ১০ নভেম্বর। এ নির্বাচনে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২১ অক্টোবর। আসনে আওয়ামী লীগ প্রতিনিধি হিসেবে মনোনয়ন পেয়েছেন সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান ইমাম খান সোহেল হাজারী।

উল্লেখ্য, ইসলাম ও প্রধানমন্ত্রীর ছেলে জয়কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জের ধরে এই আসনের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে প্রথমে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়। পরে তিনি সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করায় আসনটি শুন্য হয়।

Exit mobile version