Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কুপ্রস্তাবে রাজী না হওয়ায় স্কুলছাত্রী পিটালেন প্রধান শিক্ষক

তাহিরপুর প্রতিনিধি ::প্রধান শিক্ষকের কুপ্রস্তাবে রাজী না হওয়ায় নিজ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে মারপিট করে আহত করেছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলাম।
গত সোমবার বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে এই ঘটনা ঘটে। এঘটনায় ওই স্কুল ছাত্রীর বাবা গতকাল বুধবার বিকেলে প্রধান শিক্ষকের বিরুদ্ধে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার প্রধান শিক্ষক ওই ছাত্রীকে তার কক্ষে যাওয়ার কথা বলে এবং এক পর্যায়ে কু-প্রস্তাব দেয়। ওই ছাত্রী কুপ্রস্তাবে রাজী না হওয়ায় তাকে মারপিট করে আহত করে প্রধান শিক্ষক আমিরুল ইসলাম। মারধরের শিকার ওই ছাত্রী বিষয়টি তার বান্ধবী ও বাবাকে অবহিত করে। পরে আহত ওই ছাত্রীকে পরিবারের লোকজন স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা করান।
আহত ওই ছাত্রীর বাবা বলেন,‘ প্রধান শিক্ষক আমার মেয়ের সাথে এই আচরই করায় উপজেলা নির্বাহী অফিসার কাছে লিখিত অভিযোগ করেছি। আমি লম্পট প্রধান শিক্ষক আমিরুল ইসলামের দৃষ্টান্তমূলক বিচার চাই।’
অভিযুক্ত প্রধান শিক্ষক আমিরুল ইসলাম বলেন,‘ আমি ওই ছাত্রীকে মারধর করিনি। কোচিং ক্লাসে তাকে শাসনের ভাষায় ভয় দেখিয়েছি। অন্য কোন কথাবার্তা বলিনি। আমার প্রতিপক্ষদের
কারণে আমার বিরুদ্ধে এসব মিথ্যা অভিযোগ করা হচ্ছে। ’
উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন,‘কাউকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিরুল ইসলামের বিরুদ্ধে এক স্কুল ছাত্রীকে মারধর করার লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।

Exit mobile version