Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

কেউ নিরাপদ নয় টার্গেট কিলিংয়ে

স্টাফ রিপোর্টার:: টার্গেট কিলিংয়ের কারণে দেশে কেউ নিরাপদ নেই বলে দাবি করেছেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধন কর্মসূচিতে এ আশংকা ব্যক্ত করা হয়। পুরোহিত ও পুলিশ কর্মকর্তার স্ত্রী হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, কয়েকদিনের ব্যবধানে পুরোহিত নিত্য রঞ্জন পান্ডে, আনন্দ গোপাল গাঙ্গুলী, সুনীল গোমেজ ও পুলিশ কর্মকর্তার স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করা হলো। ভবিষ্যতে যাতে এ ধরনের কোনো ঘটনা না ঘটে সে জন্য সরকারকেই ব্যবস্থা গ্রহণ করতে হবে। জঙ্গিবাদের বিরুদ্ধে অসাম্প্রদায়িক শক্তিকে এগিয়ে আসতে হবে।

মানববন্ধন কর্মসূচি থেকে জানানো হয়, দেশব্যাপী সাম্প্রতিক নৃশংস হত্যাকাণ্ডে নিহতদের স্মরণে ও মানবতা জাগরণে আগামী ২০ জুন ঢাকেশ্বরী মন্দিরে বিশেষ প্রার্থনাসভা অনুষ্ঠিত হবে।

মানববন্ধনে বক্তব্য রাখেন- বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী, অধ্যাপক ড. নিমচন্দ্র ভৌমিক, জয়ন্ত সেন দীপু, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, মিলন কান্তি দত্ত প্রমুখ।

এদিকে একই স্থানে একই দাবিতে পৃথক মানববন্ধন করে বাংলাদেশ হিন্দু মহাজোট। এ মানববন্ধনে অংশ নেন বাংলাদেশ সংখ্যালঘু কল্যাণ সমিতির চেয়ারম্যান অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ, হিন্দু মহাজোটের সিনিয়র সহ-সভাপতি ডা. এমকে রায়, সুশির চন্দ্র পাইক প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ৭ দিনের মধ্যে অপরাধীদের গ্রেফতার করে দ্রুত বিচার ট্রাইব্যুনালে বিচারের ব্যবস্থা না করলে হিন্দু মহাজোট দেশে গণআন্দোলন গড়ে তুলবে

Exit mobile version