Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ক্রিকেটার সানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: জাতীয় দলের ক্রিকেটার আরাফাত রহমান সানির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

যৌতুকের এক মামলায় রোববার ঢাকার মহানগর হাকিম জাকির হোসেন টিপু এ মামলায় অভিযোগ গঠনের পাশাপাশি তাকে গ্রেফতারে পরোয়ানা জারি করেন।

গত ২০ জানুয়ারি তার স্ত্রী বলে দাবি করা এক তরুণী যৌতুক নিরোধ আইনে এ মামলা করেন।

সানির আইনজীবী মুরাদুজ্জামান এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আরাফাত রহমান সানি অসুস্থ হওয়ায় তার পক্ষে আদালতে সময় চাওয়া হয়। আদালত আবেদন নাকচ করে তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন এবং গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

গত ৫ জানুয়ারি নাসরিন সুলতানা নামে এক নারী বাদী হয়ে রাজধানীর মোহাম্মদপুর থানায় আরাফাত সানির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে একটি মামলা করেন।

ওই মামলার এজাহারে থেকে জানা যায়, আরাফাত সানির সঙ্গে নাসরিন সুলতানার ২০১৪ সালের ৪ ডিসেম্বর বিয়ে হয়। গত বছরের ১২ জুন আরাফাত সানি দু’জনের কিছু ব্যক্তিগত এবং ওই তরুণীর কিছু আপত্তিকর ছবি ফেসবুকের ম্যাসেঞ্জারে তাকে পাঠান। ছবি পাঠিয়ে আরাফাত সানি তাকে হুমকি দেন। পরে আবার ২৫ নভেম্বর নাসরিন সুলতানার আপত্তিকর ছবি পাঠিয়ে হুমকি দেন আরাফাত সানি।

চলতি বছরের ১৯ জানুয়ারি সানিকে ঢাকার আমিনবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। পরে ওই তরুণী ২০ লাখ টাকা যৌতুক দাবির অভিযোগে যৌতুক নিরোধ আইনে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে আরেকটি মামলা করেন সানির বিরুদ্ধে।

সর্বশেষ নারী ও শিশু নির্যাতন দমন আইনে সানি ও তার মায়ের বিরুদ্ধে একটি মামলা হয়। পরে সবকটি মামলাতেই তিনি জামিন পান।

Exit mobile version