1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
খালেদা জিয়াকে পাল্টা উকিল নোটিশ পাঠাবে আ.লীগ:কাদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন

খালেদা জিয়াকে পাল্টা উকিল নোটিশ পাঠাবে আ.লীগ:কাদের

  • Update Time : শুক্রবার, ১২ জানুয়ারী, ২০১৮
  • ২৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পাঠানো আইনি নোটিশের জবাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পাল্টা উকিল নোটিশ পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, অপেক্ষা করুন। ভুয়া ও মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য তাদেরও উকিল নোটিশ দেয়া হচ্ছে।
শুক্রবার রাজধানীর কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।
তিনি বলেন, প্রধানমন্ত্রী জিয়া পরিবারের যে দুর্নীতির খবর তুলে ধরেছেন, তা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এই তথ্যগুলো গণমাধ্যম দিয়েছে। এটা প্রমাণিত।
বিএনপির দুর্নীতি রূপকথার কাহিনিকেও হার মানাবে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জ্বালা শুরু হয়ে গেছে।
পদ্মা সেতুর অবকাঠামো নির্মাণের বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ প্রমাণ করতে না পারলে তাকে মামলার মুখোমুখি হতে হবে বলেও জানিয়েছেন ওবায়দুল কাদের।
‘ভুল’ নকশায় পদ্মা সেতু নির্মাণ করা হচ্ছে মির্জা ফখরুলের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিতে ওবায়দুল কাদের বলেন, ‘এখন ফখরুল সাহেব বলছেন পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল আছে প্রমাণ করতে আসুন, তথ্য-উপাত্ত নিয়ে আসুন। প্রমাণ না দেখাতে পারলে, আপনাকেও মামলার মুখোমুখি হতে হবে।’
ঢাকা উত্তর সিটি করপোরেশন উপনির্বাচনে নিবন্ধিত দল ছাড়া অন্য কেউ অংশ নিতে পারবে কি না-এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ প্রশ্নের জবাব দেবে নির্বাচন কমিশন। তা আমি দিতে পারি না। আমি যতটুকু জানি, এখানে নিবন্ধিত কোনো দল ছাড়া অন্য কেউ অংশগ্রহণ করার কথা নয়।
ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com