Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

খালেদা জিয়ার বক্তব্যে নির্লজ্জ মিথ্যাচার- হানিফ

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক::বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সংবাদ সম্মেলনে দেওয়া বক্তব্যের প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বেগম খালেদা জিয়া তার বক্তব্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন। হত্যার রাজনীতির মাধ্যমে বিএনপির জন্ম। এখনো তারা মিথ্যাচার করছে। শুক্রবার বিকিলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে প্রতিক্রিয়া জানাতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।
সহিংসতাকারীদের সঙ্গে কোনো সংলাপ হতে পারে না মন্তব্য করে আওয়ামী লীগের এ নেতা বলেন, ‘দেশে কোনো রাজনৈতিক সংকট নেই। এখন দেশে যা হচ্ছে তা কোনো রাজনৈতিক সংকট নয়। কিছু সহিংস কর্মকাণ্ড চালানো হচ্ছে। বেগম জিয়া গত ৬৭ দিন যে নাশকতা চালিয়েছেন, এর দায়ভার তিনি কোনোভাবেই এড়াতে পারেন না।’এ জন্য খালেদা জিয়া ও তার দলের নেতা-কর্মীদের বিচারের মুখোমুখি হতে হবে বলেও জানান তিনি। তিনি আরও বলেন, ‘বিএনপির সন্ত্রাসী কর্মকাণ্ড জনগণ প্রত্যাখ্যান করে তাদের স্বাভাবিক জীবনযাত্রা বজায় রেখেছে।’ গত ৫ জানুয়ারি দশম সংসদের বর্ষপূর্তির দিন রাজধানীতে সমাবেশ করতে না পেরে তার কার্যালয়ে ‘অবরুদ্ধ’ থেকেই লাগাতার অবরোধের ডাক দেন খালেদা জিয়া। ৩ জানুয়ারি রাত থেকেই ওই কার্যালয়ে রয়েছেন তিনি। এরপর দফায় দফায় দেশজুড়ে হরতালও ডাকে ২০ দলীয় জোট।
গত ১৯ জানুয়ারি এই কার্যালয়েই খালেদা জিয়া সংবাদ সম্মেলনে এসেছিলেন। এরপর একাধিকবার দলের শীর্ষ নেতাদের মাধ্যমে বিবৃতি পাঠালেও তিনি সাংবাদিকদের সামনে আসেননি। অবশেষে শুক্রবার সংবাদ সম্মেলনে এসে খালেদা জিয়া আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন।

Exit mobile version