1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গরুর গোশত বহন সন্দেহে এবার ট্রেনে এক ব্যক্তি খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

গরুর গোশত বহন সন্দেহে এবার ট্রেনে এক ব্যক্তি খুন

  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০১৭
  • ২৯৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::সাথে গরুর গোশত রাখার সন্দেহে ভারতের উত্তরপ্রদেশের মথুরাগামী গাজিয়াবাদ-দিল্লি-মথুরা ট্রেনে এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল সহ-যাত্রীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত নিহতের আরও দুই ভাই।

জানা যায়, বৃহস্পতিবার হরিয়ানার বল্লবগড়ের বাসিন্দা দিল্লির তুঘলকবাদে ঈদের কেনাকাটা করে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন। কিন্তু, গরুর গোশত নিয়ে সহযাত্রীদের সঙ্গে ঝগড়া বেঁধে যায়। এমন সময় সহযাত্রীরা ওই ব্যক্তি ও তার আত্মীয়দের ওপর আচমকা ছুরি দিয়ে আক্রমণ করে। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই ওই ব্যক্তি মারা যান।

তবে, পুলিশ বলছে ট্রেনে সিট নিয়ে দ্বন্দ্বে এ ঘটনার সূত্রপাত।

সূত্র: হিন্দুস্থান টাইমস

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com