1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে গুলিতে মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

জগন্নাথপুরে গুলিতে মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের বিরুদ্ধে মামলা

  • Update Time : সোমবার, ১ মে, ২০২৩
  • ২৩৬ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জেরে সংঘর্ষে গুলিবিদ্ধ একজনের মৃত্যুর ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ সোমবার নিহতের ভাই সৈয়দ হোসাইন মিয়া বাদী হয়ে সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসানসহ পাঁচজনের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান আবুল হাসান জানান, একটি মহলের ষড়যন্ত্রে আমাকে আসামি করা হয়েছে। সংঘর্ষের ঘটনায় কোনোভাবেই আমি জড়িত নই।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, আসামিদের গ্রেপ্তারে আমাদের কয়েকটি টিম অভিযানে রয়েছে।

উল্লেখ্য, উপজেলার সৈয়দপুর (ঈশানকোণা) গ্রামের সৈয়দ আলমগীর মিয়ার পক্ষের লোকজনের

সঙ্গে সৈয়দ হোসাইন আহমেদের মধ্যে  পূর্ব বিরোধ চলে আসছিল। এরই জেরে গত শুক্রবার রাতে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষকাল প্রতিপক্ষের

হোসেনের লোকজনের ছোঁড়া গুলিতে সৈয়দ জামাল (৪৫), সৈয়দ গফর আহমেদ  শিপু (২৮), সৈয়দ সেলু মিয়া (৫৫), সৈয়দ হোসাইন মিয়া (৩০), সৈয়দ আনহার মিয়া (৬০), সৈয়দ আমিন মিয়া (৬৫) গুলিবিদ্ধ হন।

পরে হাসপাতালে নেওয়ার পথে গুলিবিদ্ধ সৈয়দ জামালের মৃত্যু হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com