1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঘুষ না পেয়ে যুবককে পেটানো দুই পুলিশকে তলব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১২ অপরাহ্ন

ঘুষ না পেয়ে যুবককে পেটানো দুই পুলিশকে তলব

  • Update Time : রবিবার, ৮ জানুয়ারী, ২০১৭
  • ৩১৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: ঘুষ না পেয়ে যশোরে থানায় এক যুবককে ঝুলিয়ে পেটানোর ঘটনায় অভিযুক্ত এসআই নাজমুল ও এএসআই হাদিবুর রহমানকে তলব করেছেন হাইকোর্ট। আগামী ২৫ জানুয়ারি হাইকোর্টে উপস্থিত হয়ে এ ঘটনায় তাদের ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

রোববার বিচারপতি কাজী রেজাউল হক ও বিচারপতি মোহাম্মদ উল্লাহর সমন্বয়ে গঠিত দ্বৈত বেঞ্চ স্বতঃপ্রণোদিত হয়ে এ আদেশ দেন।

একই সঙ্গে কেন দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে না তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত। স্বরাষ্ট্রসচিব, আইজিপি, ডিআইজি খুলনা, যশোরের পুলিশ সুপার, যশোর কোতোয়ালি থানার ওসি ও অভিযুক্ত এসআই এবং এএসআইকে রুলের জবাব দিতে বলা হয়েছে।

পাশাপাশি আগামী ৩০ দিনের মধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শেষে আদালতে প্রতিবেদন দাখিলের জন্য যশোরের পুলিশ সুপারকে হাইকোর্ট নির্দেশ দিয়েছেন।

গত বুধবার (৪ জানুয়ারি) আবু সাঈদ (৩০) নামের যুবককে আটক করেন যশোর কোতোয়ালি থানার গোয়েন্দা টিমের এসআই নাজমুল ও এএসআইই হাদিবুর রহমান। আটক যুবকের কাছে ২ লাখ টাকা দাবি করেন ওই দুই পুলিশ কর্মকর্তা। ঘুষ দিতে রাজি না হওয়ায় আবু সাঈদকে হাতকরা পরিয়ে থানার ভেতরে দুই টেবিলের মাঝে বাঁশ দিয়ে উল্টো করে ঝুলিয়ে পেটানো হয়। পরে ৫০ হাজার টাকা দিলে ওই রাতেই আবু সাঈদকে ছেড়ে দেয় পুলিশ।

গত ৬ জানুয়ারি বিভিন্ন গণমাধ্যমে এ সংক্রান্ত খবর ও ছবি প্রকাশিত হয়। তা নজরে আসায় হাইকোর্ট স্বতঃপ্রণোদিত হয়ে এ রুল জারি করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com