Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

চিত্রনায়ক সালমান শাহ হত্যা মামলার পুনর্তদন্ত প্রতিবেদন ১৫ সেপ্টেম্বর

বিনোদন
জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: সিলেটের সন্তান চলচ্ছিত্রের প্রিয়মুখ চিত্রনায়ক সালমান শাহর হত্যা মামলায় র‌্যাবের পুনর্তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ আগামী ১৫ সেপ্টেম্বর ধার্য করা হয়েছে। সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অমিত কুমার এই দিন ধার্য করেছেন।

সালমান শাহ’র মা নীলুফার চৌধুরী ওরফে নীলা চৌধুরীর নারাজির পরিপ্রেক্ষিতে ঢাকার সিএমএম আদালত মামলার পুনর্তদন্তের জন্য র‌্যাবে কাছে পাঠায়। আজ দিন ধার্য থাকলেও র‌্যাব প্রতিবেদন দাখিল না করায় আদালত নতুন করে দিন ধার্য করেছে।
১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান নায়ক সালমান শাহ। সে সময় তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী অপমৃত্যুর মামলা করলেও পরে সেটিকে হত্যা মামলায় রূপান্তরিত করার আবেদন জানান। তদন্তের ভার সিআইডিকে দেয়া হলে ১৯৯৭ সালের ৩ নভেম্বর আদালতে চূড়ান্ত প্রতিবেদন আত্মহত্যার বিষয়টি উল্লেখ করা হয়। দেয় সিআইডি।

পরবর্তীদের আবেদনের পরিপ্রেক্ষিতে বিচার বিভাগীয় তদন্তে এটিকে আত্মহত্যা বলে উল্লেখ করা হয়। মামলার বাদী মারা যাওয়ায় গত ১০ ফেব্রুয়ারি সালমান শাহ’র মা নীলা চৌধুরী বিচার বিভাগীয় তদন্ত প্রত্যাখান করে প্রতিবেদনের উপর নারাজি দাখিল করেছিলেন।

Exit mobile version