Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ছয নম্বর ওয়ার্ডে ত্রিমূখী লড়াইয়ের সম্ভাবনা

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে ছয় নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
প্রার্থীরা হলেন, কৃষ্ণ চন্দ্র চন্দ (পানির বোতল),আব্দুল কাদির (উট পাখি), গোবিন্দ দেব (পাঞ্জাবি) ও আলী হোসেন (ডালিম)।
কাল শনিবার (১৬ জানুয়ারি) ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, নির্বাচনকে ঘিরে এখন উৎসবমুখর হয়ে ওঠেছে এলাকা। বৃহস্পতিবার রাত ১২টার পর থেকে নির্বাচনী প্রচার শেষ হয়ে গেছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও  মুঠোফোনে ভোট প্রার্থনা চলছে। ছয় নম্বর ওয়ার্ডে এবার গত নির্বাচনের অংশ নেয়া নির্বাচিত কাউন্সিলর গিয়াস উদ্দিন প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেননি। তবে এই নির্বাচনে পুরোনো ও নতুন মুখ মিলে চার তরুণ প্রার্থী ভোটের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। এরমধ্যে নতুন মুখ কাউন্সিলর প্রার্থী কৃষ্ণ চন্দ্র, আব্দুল কাদির ও সাংবাদিক গোবিন্দ দেবের মধ্যে ভোটের লড়াই হতে পারে এমন আভাস পাওয়া যাচ্ছে ভোটের মাঠে।
কাউন্সিলর প্রার্থী কৃষ্ণ চন্দ্র দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, স্থানীয় ভোটারদের দাবির প্রেক্ষিতে  প্রার্থী হয়েছি। মাঠে ব্যাপক সারাও মিলছে ভোটারদের নিকট থেকে। জয়ের বিষয়ে তিনি আশাবাদি বলে জানিয়েছেন।
আরেক প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাংবাদিক গোবিন্দ দেব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সাংবাদিকতার পাশাপাশি র্দীঘদিন ধরে মানুষের পাশে থেকে কাজ করে আসছি। গত নির্বাচনেও আমি প্রতিদ্বন্দ্বিতা করছিলাম।নিজের জয়ের এব্যাপার বিজয়ী হওয়ার আশা ব্যক্ত করেছেন তিনি।
কাউন্সিলর প্রার্থী আব্দুল কাদির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে আমি সামাজিক সংগঠনে কাজ করে আসছি। সেসুবাদে বিভিন্ন সামাজিক উন্নয়নে চেষ্ঠা করেছি। আমি বিশ্বাস করি, ভোটাররা আমাকে ভোটের মাধ্যমে মূল্যায়ন করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়ন্টিফোর ডটকমকে বলেন, ছয় নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৫৬৩ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৭৫২ এবং নারী ভোটার ১৮১০ জন।

Exit mobile version