1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাতক ও তাহিরপুরে আ.লীগের প্রার্থী তালিকা হস্তান্তর - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৫ অপরাহ্ন

ছাতক ও তাহিরপুরে আ.লীগের প্রার্থী তালিকা হস্তান্তর

  • Update Time : রবিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৪২ Time View

স্টাফ রিপোর্টার
ছাতক ও তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীদের সম্ভাব্য তালিকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে তুলে দেওয়া হয়েছে।
শনিবার সন্ধ্যায় ছাতক উপজেলা আওয়ামী লীগের একাংশ (মুহিবুর রহমান মানিক সমর্থক অংশ) সম্ভাব্য প্রার্থী হিসাবে ৫ জনের নাম তুলে দিয়েছে। এঁরা হলেন (পর্যায়ক্রমে) ছাতক উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ফজলুর রহমান, দলীয় নেতা আওলাদ আলী রেজা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক আব্দুল ওয়াহিদ মজনু, যুগ্মআহ্বায়ক উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহীন ও দলীয় নেতা রফিকুল ইসলাম কিরণ।
এই উপজেলার অপরাংশ (কালাম-শামীম সমর্থক অংশ) আরেক জনের নাম চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে প্রস্তাব করেছে। এই অংশের নেতা শামীম আহমদ চৌধুরী বলেছেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে তাঁদের সমর্থকরা জয়নাল আবেদীন তালুকদার এর নাম চূড়ান্ত করেছেন। এই নামই জেলা কমিটির সভাপতি ও সম্পাদকের কাছে তুলে দেওয়া হবে।’
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কর ও সদর ইউপি’র সাবেক চেয়ারম্যান মোতাহের হোসেন আখঞ্জি’র নাম জেলা কমিটির সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের কাছে তুলে দিয়েছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন ছাতক উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত ৫টি নাম এবং তাহিরপুরের প্রস্তাবিত ৩ নাম শনিবার সন্ধ্যায় পেয়েছেন বলে জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com