1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছিনতাই করতে গিয়ে পাঁচ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

ছিনতাই করতে গিয়ে পাঁচ ভুয়া ডিবি পুলিশ গ্রেফতার

  • Update Time : বুধবার, ৯ জানুয়ারী, ২০১৯
  • ২১৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ডিবি পুলিশ পরিচয়ে এক ব্যবসায়ীকে গ্রেফতার নাটক, অপহরণ ও তার কাছ থেকে পাঁচ লাখ টাকা ছিনতাই। তবে শেষ রক্ষা হয়নি তাদের। জনতা ভুয়া পাঁচ ডিবি পুলিশকে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার চাকলমা এলাকায়।
আটক পাঁচ ভুয়া ডিবি পুলিশ হলো- শরীয়তপুরের সখিপুর উপজেলার ফরহাদ হোসেন, টাঙ্গাইল জেলার মধুপুরের সুরুজ, ঝালকাঠির জেলার নলছিটির সুমন হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরের ইকবাল হোসেন ও বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলার শাহাব উদ্দিন।
নন্দীগ্রামের দমদমা গ্রামের তফির উদ্দিনের ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বলেন, তিনি ধান-চালের ব্যবসা করেন।
এদিন বিকেলে ইসলামী ব্যাংক নন্দীগ্রাম শাখা থেকে পাঁচ লাখ সাত হাজার টাকা তোলেন। টাকা নিয়ে ব্যাংক থেকে বের হয়ে পণ্ডিতপুকুর এলাকা থেকে একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। অটোরিকশাটিতে চালকসহ আরও চারজন আরোহী ছিল। তারা উপজেলা সদরের বেলঘড়িয়া ও নামুইট এলাকার মাঝামাঝি এলে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৯-২৯৩৮) থেকে তিন-চারজন নেমে তাদের থামার সংকেত দেয়।
অটোরিকশাটি থামানোর পরপরই মাইক্রোবাস থেকে নেমে আসা দু’জন আমার নাম জিজ্ঞাসা করে। নাম বলার পর তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে আমাকে অটোরিকশা থেকে নামিয়ে দুই হাতে হ্যান্ডকাফ পরিয়ে তাদের মাইক্রোবাসে ওঠায়। এরপর তারা আমার চোখ বেঁধে ফেলে এবং মাইক্রোবাস নিয়ে দ্রুত সামনের দিকে যেতে শুরু করে।
নন্দীগ্রাম থানার ওসি (তদন্ত) আনিসুর রহমান বলেন, বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় অটোরিকশার চালক থানায় ফোন দিয়ে ঘটনাটি জানান। এর পরপরই পুলিশের একটি টিম ওই দিকে রওনা হয়। ততক্ষণে অটোরিকশার চালক এবং অপর যাত্রীরা ঘটনাটি পুরো এলাকায় জানিয়ে দেন। এরপর পুলিশ চাকলমা এলাকায় ব্যারিকেড দিয়ে দুর্বৃত্তদের সেই মাইক্রোবাসটি থামিয়ে দেয়। পরিস্থিতি বেগতিক দেখে মাইক্রোবাসে থাকা ডিবি পুলিশ পরিচয় দেওয়া পাঁচজন পালানোর চেষ্টা করলে জনতা তাদের ধরে গণধোলাই দিতে শুরু করে।
গণপিটুনিতে আহত শাহাবুদ্দিন ও ইকবাল নামের দু’জনকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
নন্দীগ্রাম থানার এসআই আলী আকবর জানান, ঊর্ধ্বতন কর্মকর্তারা আটক পাঁচজনকে জিজ্ঞাসাবাদ করছেন। এ জন্য মামলা দায়েরে কিছুটা বিলম্ব হতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com