Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

ছেলেকে পানিতে ডুবিয়ে হত্যার অভিযোগ পিতার বিরুদ্ধে

জগন্নাথপুর২৪ ডেস্ক:: হবিগঞ্জের চুনারুঘাটে বাবার বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ পাওয়া গেছে।
নিহত শিশু সজীব মিয়ার নানী ধুপরাজী খাতুনের অভিযোগের ভিত্তিতে পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার আজ সোমবার সকালে হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছে।
নিহত সজীব উপজেলার পশ্চিম পাকুলি গ্রামের সাহেদ আলীর ছেলে।
পুলিশ জানায়, সংসারের অভাব অনটনের কারণে বছরখানেক আগে সাহেদের স্ত্রী জোসনা বেগম বিদেশ পাড়ি দেন। সেখানে গিয়ে প্রথমে স্বামীর কাছে টাকা পাঠালেও সম্প্রতি তিনি বাবার বাড়িতে টাকা পাঠাতে শুরু করেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাহেদ আলী তার ছেলে সজীবকে নিয়ে গ্রাম ছেড়ে উপজেলা সদরে সতাং বাজারে বসবাস করতে শুরু করেন।
রোববার বিকেলে সকলের অগোচরে সজীব পুকুরে পড়ে মারা যায়। ঘটনার পর থেকে তার পিতা সাহেদ আলীকে খোঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে।
নিহত সজীবের নানী ধুপরাজী খাতুন জানান, কয়েক মাস ধরে সজীবের মায়ের সাথে সম্পর্ক নেই সাহেদের। তাছাড়া সজীব মারা যাওয়ার পর আর সাহেদকে খোঁজে পাওয়া যাচ্ছে। সুতরাং সেটাই প্রমাণ হয় সাহেদ সজীবে খুন করে পানিতে ফেলে রেখেছে।
চুনারুঘাট থানার উপ পদির্শক (এসআই) আল আমীন জানান, মরহেদ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট এলেই মূল কারণ জানা যাবে।

Exit mobile version