Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুলে মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ১৯জন প্রবাসীদের সংবর্ধনা

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুলের উদ্যোগে মহান শহীদ ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ১৯ জন প্রবাসীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।
বুধবার সকাল ১১টায় বিদ্যালয় প্রাঙ্গনে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামাল হোসেনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জের সার্কেল সিনিয়র এ,এসপি মাহবুবুর রহমান। সংবর্ধিত অতিথি যুক্তরাজ্য প্রবাসি আলহাজ্ব আজিজুস রহমান (ময়না মিয়া), আলহাজ্ব আব্দুল কুদ্দুস, আলহাজ্ব সালমান খালেদ চৌধুরী, গোলাব আলী, পবতার আলী, আব্দুস সালাম, রানু মিয়া, রিপন মিয়া, কুঠি মিয়া, পারভেজ মিয়া, নুরুল হক, আব্দুস সালাম, আমেরিকা প্রবাসী মুহিতুল আম্বিয়া, সাজু মিয়া,এনামুল আম্বিয়া, নাজমুল রহমান, নাঈম রহমান, বদরুল ইসলাম, ও ফ্রান্স প্রবাসী আফজাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুানমগঞ্জ জেলা যুবলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য আলাল হোসেন রানা, অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্য তারা মিয়া, সহকারী শিক্ষক এসএম আলী, বিদ্যালল পরিচালনা কমিটির সাবেক অভিভাবক সদস্য কারুজ্জামান, শিক্ষার্থী ফাহমিদা ফেরদৌস প্রমুখ।

অনুষ্ঠানচলাকালে পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুলে আইসিটি ভবন নির্মাণের ঘোষনা দিয়েছেন আমেরিকা প্রবাসী এনামুল আম্বিয়া। এবং বিদ্যালয়ের মাঠ সংস্কারের জন্য তিনজন প্রবাসী ৫০ হাজার টাকা অনুদানের ঘোষনা প্রদান করেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের ক্রেষ্ট প্রদান করা হয়েছে। এছাড়া অনুষ্টানের শুরুতে ফুল দিয়ে শিক্ষার্থীরা অতিথিদের শুভেচ্ছা জানিয়েছেন।

Exit mobile version