Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের নলুয়া হাওরে অশ্লীল যাত্রানুষ্টান বন্ধের দাবীতে মানববন্ধব

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে নলুয়ার হাওরে অশ্লীল যাত্রানুষ্ঠান, জুয়া, মদসহ অসামাজিক কার্যকলাপ বন্ধের প্রতিবাদে মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে।
সোমবার বেলা আড়াইটার দিকে নলুয়া হাওরবেষ্টিত উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের স্থানীয় হলিকোনা বাজারে সচেতন এলাকাবাসীর ব্যানারে মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপি এ কর্মসুচী পালন শেষে মাওলানা শরিফ উদ্দিনের সভাপতিত্বে ও সমাজ কর্মী সাইদুর রহমানের পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মামুন আবরার, হাজী আনোয়ার হোসেন, হাফিজ আব্দুর রাজ্জাক আরজান আহমদ, মাওলানা মাহফুজ আলম, শাহেদ আহমদ, এনামুল হক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, আগামী ২১, ২২ ও ২৩ ফেব্রুয়ারি একটি প্রভাবশালী মহল হলিকোনা ও ২৪, ২৫ ও ২৬ ফেব্রুয়ারি রৌয়াইল বাজার নিকটস্থ মাঠে মেলার নামে তিনদিনব্যাপি অশ্লীল যাত্রানুষ্ঠান, জুয়া, মদসহ অসামাজিক কার্যকলাপের আয়োজনের প্রস্তুুতি গ্রহন চলছে। এসব অনৈতিক কার্যক্রম শুরু হলে বিপদগামী হয়ে পড়বে যুব সমাজ। বেড়ে যাবে এলাকায় চুরি ছিনতাইয়ের ঘটনা। এমনিইতে হাওরের ফসলহারিয়ে নানা কষ্ঠে জীবনযাপন করছেন এলাকাবাসী। এই সব অপসংস্কৃতি বন্ধ করে কৃষক পরিবারকে বাঁচাতে স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

Exit mobile version