Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের পাটলি গ্রামের স্যাম চৌধুরীর বিশ্ব জয় !

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম:: বুলগেরিয়ায় অনুষ্ঠিত আন্তর্জাতিক মডেল হান্ট প্রতিযোগিতা মিস অ্যান্ড মিস্টার গ্র্যান্ড সি ইউনিভার্স ২০১৫ এ বিজয়ী হয়েছেন জগন্নাথপুরের পাটলি গ্রামের ইন্তাজুর চৌধুরীর ছেলে স্যাম চৌধুরী। বিশ্বের ২০টি দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রথম হয়ে মিস্টার গ্র্যান্ড সি ইউনিভার্স ২০১৫ নির্বাচিত হয়েছেন।
ইংল্যান্ড প্রবাসী পেশায় ব্যাংকার ও শৌখিন বডি বিল্ডার এবং মডেল স্যাম চৌধুরী এই প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন।
মিস অ্যান্ড মিস্টার গ্র্যান্ড সি ইউনিভার্স ২০১৫-এর বাংলাদেশ কান্ট্রি ডিরেক্টর ডোনা মিডিয়ার প্রধান নির্বাহী কর্মকর্তা খালেদ সাইফুল্লাহ মাহমুদ জানান, বাংলাদেশের ছেলে-মেয়েরা তাদের সৌন্দর্য্য ও মেধা দিয়ে বিশ্ব বিনোদন জগতে ভালো একটা অবস্থান যেন তৈরি করতে পারে সেই লক্ষ্যেই এই প্রতিযোগিতার বাংলাদেশের দায়িত্ব নিয়েছিলাম।
স্যাম অনেক আশা ও নিজের প্রতি আস্থা নিয়েই এই প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। তিনি চেষ্টা আর দেশ প্রেমের কারণেই সফল হতে পেরেছেন। ভবিষ্যতে এমন অন্যান্য আন্তর্জাতিক প্রতিযোগিতায় যেন বাংলাদেশি ছেলে মেয়েরা অংশ নিতে পারে সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

Exit mobile version