1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের প্রধান সড়ক দখল করে নির্বিঘ্নে চলছে গাড়ী মেরামত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন

জগন্নাথপুরের প্রধান সড়ক দখল করে নির্বিঘ্নে চলছে গাড়ী মেরামত

  • Update Time : মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০১৯
  • ৬০৩ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরের প্রধান সড়কের একাংশ দখল করে নির্বিঘ্নে চলছে গাড়ী মেরামতের কাজ।ফলে তীব্র যানজটের পাশাপাশি চরম দুর্ভোগের শিকার হচ্ছেন শিক্ষার্থীসহ পথচারিরা।

এলাকাবাসি জানান, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে উপজেলবাসীর সরাসরি যাতায়াতের একমাত্র প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক।এই সড়কের জগন্নাথপুর পৌরশহরের বটেরতল এলাকায় সড়কের পাশে অবস্থিত ‘মা মটর শো এবং রাদেশ নাথ ইঞ্জিনিয়ারিং, নামে দুইটি মটর ওয়ার্কশপ রয়েছে। দু’টি ওয়ার্কশপের লোকজন সড়কে ওপর মিনিবাসসহ বিভিন্ন ধরনের যানবাহন পাকিং করে মেরামত করে আসছে গত তিন চার মাস ধরে। যে কারনে সড়কজুড়ে যানজট সৃষ্টি হয়ে চলাফেরায় চরম জনদুর্ভোগ পোহাতে হয় মানুষজনকে।
স্থানীয়রা জানান, প্রতিনিয়ত এসড়ক দিয়ে প্রতিদিন ভারি যানবাহনসহ সকল ধরনের শ’ত শ’ত যানবাহন চলাচল করে আসে। এছাড়াও এ সড়ক দিয়ে উপজেলা সদরের সরকারি বালিক উচ্চ বিদ্যালয়, স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয়, মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সদরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের পাশাপাশি পথচারিরা চলাফেরা করছেন।

স্থানীয় বাসিন্দা রুমানুল হক রুমেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়ক দখল করে সড়কের ওপর যানবাহন দাড় করে মেরামতের কাজ চলছে বেশ কয়েকমাস ধরে। এতে করে তীব্র যানজট সৃষ্টি হয়। ফলে দুর্ভোগ পোহাতে হয় পথচারিদের। এছাড়াও ওই স্থানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। দ্রুত সড়কটি দখলমুক্ত করে জনসাধারণের দুর্ভোগ লাঘবে প্রশাসনের প্রতি তিনি অনুরোধ জানান।

রাদেশ নাথ ইঞ্জিনিয়ারিং ওয়ার্ডশপের মালিক রাদেশ নাথ সড়ক দখলের বিষয়টি অস্বীকার করে জানান, সড়কের পাশেই আমরা কাজ করছি।

এবিষয়ে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আইনানুগত পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com