Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ আবুল ফজল স্মরণে শোক সভা

স্টাফ রিপোর্টার :-
জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর ঈশানকোনা গ্রামের বাসিন্দা সিলেট শহরের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম সৈয়দ আবুল ফজল স্মরণে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির আয়োজনে শোক সভা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত শোক সভায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কামিটির সভাপতি সৈয়দ রশিদ আহমদ এহসানের সভাপতিত্বে ও সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক তোফাজ্জল হোসেন এবং সৈয়দ হিলাল আহমদের সঞ্চালনায় শোক সভার শুরুতে মরহুম সৈয়দ আবুল ফজল এর কর্মময় জীবনের সাফল্য তুলে ধরে স্মৃতিচারন মূলক স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়দা নুরুন নাহার। সভায় অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আতাউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য সৈয়দ সাবির মিয়া, সৈয়দপুর দরগা মসজিদের ইমাম মাওলানা সৈয়দ আব্দুর রাজ্জাক, সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলীয়া মাদ্রাসার অধ্যক্ষ সৈয়দ হাফিজ মাওলানা রেজোয়ান আহমদ , সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সৈয়দ শাহ কামাল চৌধুরী, সৈয়দ তাজ উদ্দিন আহমদ, কবি সৈয়দ আজমল হোসেন, সৈয়দ মুছাব্বির আহমদ, মরহুম সৈয়দ আবুল ফজল এর পুত্র সৈয়দ আহমদ মাহফুজ প্রমূখ।

সভাপতির বক্তব্যে সৈয়দ রশিদ আহমদ এহসান বর্নাঢ্য কর্মময় জীবনের অধিকারী মরহুম সৈয়দ আবুল ফজল এর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেছেন, তিনি ছিলেন একজন সামাজিক ন্যায় পরায়ণ নিবেদিত প্রাণ। তার শূন্যতা পূরণ হবার নয় উল্লেখ করে বলেন একজন সৎ দক্ষ ব্যবসায়ী ছাড়াও সামাজিক ও শিক্ষা মূলক কর্মকান্ডে দেশে-বিদেশে সুনাম রয়েছে। মরহুমের আত্মার শান্তি কামনা করে শোকাহত পরিবার বর্গের প্রতি গভীর সমবেদনা জানান।

Exit mobile version