Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের মীরপুর ও বিশ্বাথের দশঘর ইউনিয়নের নির্বাচন দাবীতে দুই ইউনিয়নবাসীর সভা

OLYMPUS DIGITAL CAMERA

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার মীরপুর ইউনিয়ন ও বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের নির্বাচনের দাবী জানিয়েছেন নির্বাচন বাস্তবায়ন কমিটির নেতৃবৃন্দ।
গতকাল সোমবার বিকেলে বিশ্বনাথের পীরের বাজারে মীরপুর ও দশঘর ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন কমিটির যৌথ উদ্যোগে এক মতবিনিয়ম সভা অনুষ্ঠিত হয়েছে।
দশঘর ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন কমিটির আহবায়ক আবুল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব ইলিয়াস মিয়া এবং মিরপুর ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন কমিটির সদস্য ফয়ছল আহমদের যৌথ পরিচালনায় এতে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসি আবদুস শহীদ, সাংবাদিক রহমত আলী, দশঘর ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক সাংবাদিক তজম্মুল আলী, মিরপুর ইউনিয়ন নির্বাচন বাস্তবায়ন কমিটির যুগ্ম আহবায়ক নূরুল ইসলাম, সমন্বয়কারী মহিউদ্দিন আহমদ, সদস্য আবদুল হান্নান প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সীমানা সংক্রান্ত একটি মামলার জটিলতায় ২০০৩ সালের পর থেকে দু’টি ইউনিয়ন পরিষদের নির্বাচন না হওয়ায় ইউনিয়নবাসী কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছেন। দ্রুত নির্বাচনের পরিবেশ তৈরী করে ভোটারদের ভোট প্রয়োগের মাধ্যমে নির্বাচিত জনপ্রতিনিধি দ্বারা এলাবাকাসীর সার্বিক উন্নয়নের আহবান জানান বক্তারা।

Exit mobile version