Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের সাতটি ইউনিয়নে ৭১ নারী প্রার্থী যে সব প্রতিক পেলেন

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়নে ৭১ জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন একবারের ইউপি নির্বাচনে। চেয়ারম্যান, সাধারন সদস্যদের পাশাপাশি শুক্রবার নারী সদস্যদের মধ্যে প্রতিক বরাদ্দ দেয়া হয়েছে। সাতটি ইউনিয়নে সংরক্ষিত নারী সদস্যরা প্রার্থী যারা প্রতিক পেয়েছেন তারা হলেন, কলকলিয়া ইউনিয়নে ১,২, ও৩ নং ওয়ার্ডে মোছাঃ জুবলী বেগম (মাইক),মোছাঃ মনরা বেগম (সুর্যমুখী ফুল), সমজিমা বেগম(কলম), মোছাঃ হালিমা বেগম (তাল গাছ),৪.৫ ও ৬ নং ওয়ার্ডে ছয়েদা খানম (হেলিকপ্টার), রাফিকা বেগম(মাইক), রিতা রানী দেব(সুর্য্যমুখী ফুল), রশিকা বেগম(তালগাছ), ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে মোছা: মাসেদা বেগম (সুর্যমুখী ফুল), সন্ধা রানী দাস (বক), হনুফা বেগম(হেলিকাপ্টার), মোছাঃ হনুফা বেগম(তালগাছ)।
পাটলী ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডে ছায়ারুন নেছা (মাইক), দিলারা বেগম(বই), ফেরদৌস বেগম তানিয়া (সুর্যমুখী ফুল),ফাতেহা বেগম(হেলিকাপ্টার), ৪,৫ ও ৬ নংওয়ার্ডে রাশেদা বেগম (সুর্যমুখী ফুল), রোজিনা বেগম(মাইক),৭,৮ ও ৯ নং ওয়ার্ডে আমিরুল নেছা (সুর্যমুখী ফুল), লক্ষী রানী দাস(তালগাছ)।
চিলাউড়া হলদিপুর ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডে চমকতোরা বিবি(তালগাছ), রাফিয়া বেগম(মাইক), সোফিয়া বেগম (বক), ৪.৫ ও ৬ নং ওয়ার্ডে পারভিন বেগম (হেলিকপ্টার), আমিনা বেগম (সুর্যমুখী ফুল), শান্তনা ইসলাম( মাইক), ছালমা বেগম(তালগাছ), রাজিয়া বেগম(কলম), ৭,৮ ও ৯নং ওয়ার্ডে নেওয়া বেগম(তালগাছ), রাহিমা বেগম(ক্যামেরা), শাকিরুন বেগম(মাইক), সুহেনা বেগম(সুর্যমুখী ফুল)।

রানীগঞ্জ ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডে পিয়ারা হোসেন (সুর্যমুখী),রোকসানা বেগম( হেলিকপ্টার), রূপপতি চৌধুরী(মাইক), শেলী রানী দাস(তালগাছ), ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে এলাছি বিবি (বক), রূপতেরা বেগম (তালগাছ), ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডে কিবরিয়া বেগম (তালগাছ), আম্বিয়া বেগম(বক), নাছিমা বেগম(জিরাফ), হেলেনা বেগম(সুর্যমুখী), সৈয়দা শিউলী বেগম (মাইক)।

সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নে ১,২ ও ৩নং ওয়ার্ডে আছমা বেগম(মাইক), জয়গুন নেছা (তালগাছ), ৪,৫ ও ৬ নং মোছা: রহিমুন নেছা (মাইক), রুকিয়া বেগম (তালগাছ),৭,৮ ও ৯নং ওয়ার্ডে রহিমা বেগম (মাইক), সাফিয়া বেগম (সুর্যমুখী ফুল), বাপ্পী রানী রায়(তালগাছ)।

আশারকান্দি ইউনিয়নে ১,২,৩নং ওয়ার্ডে মোছাঃ আনোয়ারা বেগম(মাইক) মোছাঃ লছনু খানম(কলম) শেফা বেগম(হেলকিপ্টার) স্বপ্না রানী রায় ( সুর্য়মুখী ফুল)৪,৫,৬নং ওয়ার্ডে আফিয়া খানম(হেলিকপ্টার) মোছাঃ রাজনা বেগম(তালগাছ) ৭,৮,৯নং ওয়ার্ডে জাহানারা বেগম (বই) সাজনা বেগম (তালগাছ) সুমা রায় (বই) সেলিনা বেগম(হেলিকপ্টার)

পাইলগাঁও ইউনিয়নে ১,২ ও ৩ নং ওয়ার্ডে আম্বিয়া বেগম (তালগাছ), রুসনা আক্তার ( হেলিকপ্টার), রিক্তা রানী দাশ(সুর্যমুখী ফুল), ৪,৫ ও ৬নং ওয়ার্ডে কল্পনা রানী দাস (বক), ভুলন রানী দাশ(বই), ছানরা বেগম(তালগাছ), সরিফুল বেগম( মাইক), সুফিয়া বেগম(সুর্যমুখী ফুল),৭,৮ ও ৯নং ওয়ার্ডে ছাবিয়া বেগম (হেলিকপ্টার), ছালেহা বেগম(তালগাছ), রোকেয়া খাতুন (মাইক)।

Exit mobile version