Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরের সৈয়দপুরে করোনায় সুস্থ গৃহকর্তা, আক্রান্ত স্ত্রী-সন্তানসহ ৩ জন

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাসে আক্রান্ত সুনামগঞ্জের জগন্নাথপুরের সৈয়দপুর গ্রামের এক ব্যক্তি (৪৮) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তিনি গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট শহীদ সামছুউদ্দিন হাসাপাতাল থেকে ছাড়পত্র থেকে বাড়ি ফিরেন। তবে ওই রাতে তাঁর পরিবারের স্ত্রী- সন্তানসহ ৩ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন।
আজ শুক্রবার ( ৫ জুন) তাঁদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়দের সুত্র জানা যায়, গত ২৮ মে করোনাভাইরাসে আক্রান্ত হন সৈয়দপুর গ্রামের এক গৃহকর্তা। ২৯ মে তাকে সিলেট শহীদ সামছুউদ্দিন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তিনি সাতদিন চিকিৎসা শেষে গতকাল রাতে বাড়িতে সুস্থ হয়ে ফিরেছেন। এদিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য কর্মীরা গত ১ জুন ওই গৃহ কর্তার পরিবারর অপর সদস্যদের নমুনা সংগ্রহ করেন। গতকাল বৃহস্পতিবার রাতে রিপোর্ট আসে গৃহ কর্তার স্ত্রী, ১৫ বছরের শিশু ছেলে ও বাড়ীর কাজের মেয়ে করোনা পজেটিভ।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সূদন ধর জানান, সৈয়দপুর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে তাকে হোম আইসোলেসনে থাকতে হবে। এদিকে তাঁর পরিবারের অপর আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।

Exit mobile version