Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে প্রবাসীর জায়গা থেকে জোরপূর্বক গাছ কেটে নেওয়ার অভিযোগ জমি দখলের চেষ্টা

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের তাজপুর গ্রামের এক যুক্তরাজ্য প্রবাসীর পৈতৃক সম্পত্তি জোর পূর্বক দখলের অপচেষ্টা ও প্রবাসীর জায়গা থেকে জোরপূর্বক দুটি গাছ কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার তাজপুর গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল সামাদ চৌধুরী জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ করেন।
লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে জহিরপুর গ্রামের সানুর মিয়া চৌধুরী,অনুর চৌধুরী,শুকুর মিয়া,মইনুল মিয়া,জাহাঙ্গীর আলম ও এলেমান আমাদের মালিকানাধীন তাজপুর মৌজার ১২০ শতাংশ চারা রকম ভূমি দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছেন। গত ২৫ জানুয়ারি আমার  মালিকানাধীন জায়গা থেকে বিভিন্ন প্রজাতির দুটি বড় গাছ জোর পূর্বক কেটে নিয়ে গেছে। যার বাজার মূল্য তিন লাখ ২০ হাজার টাকা।
আব্দুল সামাদ চৌধুরী জানান,আমার মালিকানা জমি থেকে জোর পূর্বক গাছ কেটে নেওয়ার খবর পেলে আমরা বাধা দিলে তারা রক্তের বন্যা বসাইয়া দিবে বলে হুমকি দেয়। প্রতিপক্ষের লোকজন আমাদের জায়গা জমি দখলের চেষ্টায় লিপ্ত রয়েছে। নিরুপায় হয়ে আমি আইনের শরনাপন্ন হয়েছি।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,লিখিত অভিযোগের প্রেক্ষিতে থানার একজন উপ পরিদর্শক (এস,আই) পুলিশ কে ঘটনাটি তদন্তের দায়িত্বে দেওয়া হয়েছে । আমরা তদন্তের আলোকে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করব।

Exit mobile version