Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে অঘোষিত ধর্মঘট চলছে, সড়কে শ্রমিকদের পিকেটিং

স্টাফ রিপোর্টার::: জগন্নাথপুর-সিলেট ও জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে অঘোষিত পরিবহন ধর্মঘটে অসহনীয় জনদূর্ভোগ বেড়েছে।
শনিবারও জগন্নাথপুরের প্রধান ওই দুই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়।
সকাল ৯টা থেকে ১১ পর্যন্ত জগন্নাথপুর-সিলেট সড়কের জগন্নাথপুর পৌরশহরের বটেরতল এলাকায় পরিবহন শ্রমিকরা পিকেটিং করে সব ধরনের যানবাহন চলাচল আটককে দেয়। এতে করে সড়কে যাতায়াতে চরম ভোগান্তির শিকার হন হাজার হাজার জনসাধারণ।
জগন্নাথপুর-সিলেট বাসষ্ট্যান্ড এলাকায় গিয়ে দেখা যায়, বাসের জন্য যাত্রীদের ভীর বাড়লেও ষ্ট্যান্ড থেকে বাস ছাড়েনি পরিবহণ শ্রমিকরা। ফলে দূর্ভোগে পড়েন যাত্রীরা।
ভোগান্তির শিকার শফিকুল ইসলাম নামে এক যাত্রী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জরুরী প্রয়োজনে সিলেট যাওয়ার জন্য বাসের আশায় দীর্ঘ দুই ঘন্টা ধরে ষ্ট্যান্ডে বসে আছি। কিন্তুু বাস চলাচল বন্ধ থাকায় আটককে আছি সড়কে। ছোট ছোট গাড়িও শ্রমিকরা চলাচল করতে দিচ্ছে না। ফলে অবর্নীয় দূর্ভোগের শিকার হচ্ছি আমরা।
জগন্নাথপুর মিনিবাস মালিক সমিতির সভাপতি নিজামুল করিম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, যানবাহন ও পরিবহন শ্রমিকদের নিরাপত্তার স্বার্থে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালন করছি আমরা। আমাদের নিরাপত্তা নিশ্চিত না করা হলে আমাদের কর্মসুচী অব্যাহত থাকবে।
জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পৌরশহরের বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়। জগন্নাথপুরের পরিস্থিতি ছিল খুবই স্বাভাবিক।

Exit mobile version