Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে অন্তস্বত্ত্বা সেই নারী স্বামীসহ পরিবারের ছয় জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন

স্টাফ রিপোর্টার- জগন্নাথপুরের অন্তসত্ত্বা সেই নারী থানায় অভিযোগ দিয়েছেন। সোমবার তিনি বাদী হয়ে জগন্নাথপুর থানায় তার স্বামীসহ পরিবারের ছয় জনের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
জগন্নাথপুর থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে অন্তসত্ত্বা নারী রুহেনা বেগম উল্লেখ করেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হাইয়ের সাথে তার ফুফু আমার স্বামীর বড় বোন রাহেলা বেগমের প্রেমের সর্ম্পক ছিল। যে কারণে রাহেলা বেগম পূর্বের স্বামীকে তালাক দিয়ে একমাত্র মেয়েকে নিয়ে বাবার বাড়ি চলে আসেন এবং ওই মেয়ে সহ আব্দুল হাইয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে আব্দুল হাই লন্ডনে চলে যান। বর্তমানে দেশে এসে তিনি বলেন, স্ত্রী রাহেলা বেগম অশিক্ষিত হওয়ায় তাকে লন্ডনে নিতে পারবেন না। তিনি রাহেলা বেগমের পূর্বের স্বামীরঘরের মেয়ে শেফা বেগমকে বিয়ে করে লন্ডন নিতে চান। এপ্রলোভেনে আব্দুল হাই শেফা বেগমের সাথে অবৈধ সর্ম্পক গড়ে তুলেন। এতে তিনি প্রতিবাদ করলে একই গ্রামের রুবেল মিয়ার সাথে আমার অবৈধ সর্ম্পক আছে মিথ্যা অপবাদ দিয়ে মারপিট করে আমাকে বাড়ি থেকে বের করে দেন। বর্তমানে তিনি প্রতিবেশীদের সহায়তায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ওই নারীর লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য জগন্নাথপুরে অন্তস্বত্ত্বা স্ত্রীকে মিথ্যা অপবাদ দিয়ে ঘর থেকে বের করে দিয়েছে স্বামী শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

Exit mobile version