Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে অপরিচিত ব্যক্তির বিরুদ্ধে অস্বাভাবিক আচরনের অভিযোগ আতংকে গ্রামবাসী- এলাকায় মাইকিং

কামরুল ইসলাম মাহি:: জগন্নাথপুর উপজেলার ১নং কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামে কোন এক অপরিচিত ব্যক্তির অস্বাভাবিক আচরনে আতংকে আছেন গ্রামের সহস্রাধিক মানুষ।

জানা যায়, মজিদপুর গ্রামে (২৭ জুন) সকাল ৮টা থেকে গ্রামের বৃদ্ধ যুবক ও শিশুদের আশ্চর্যজনক কথা বলে বলছে অপরিচিত এক ব্যাক্তি। এমনকি গ্রামের প্রায়ই ঘড়-বাড়িতে গিয়ে পরিবারের সদস্য সর্ম্পকে নানা তথ্য জানতে প্রশ্ন করছে।
একালাবাসী কোন কিছু বুঝে উঠার আগেই সারাদিন ঘুরাঘুরি করে সন্ধ্যা ৭টায় মজিদপুর কেন্দ্রীয় জামে মসজিদের পিছনের বসতবাড়িতে অস্বাভাবিক ভাবে ঘুরাঘুরি করলে আশপাশের বাড়িগুলেতে আতংক ছড়ায়।
এর পরপরই গ্রামের মসজিদের মাইকে সর্তক বার্তা করে দেওয়া হয় যে অপরিচিত কোন ব্যাক্তি গ্রামে ঘুরাঘুরি করলে তাকে সাথে সাথে যেন আটক করার জন্য এমন বার্তা শুনতে পেয়ে গ্রামে অজানা আতংক ছড়িয়ে পড়ে।

এব্যাপারে মজিদপুর গ্রামের ব্যাবসায়ী এমদাদুর রহমান সুমন বলেন, সকাল থেকে আমাদের গ্রামের কোন এক অপরিচিত লোক ঘুরাঘুরি করছে এবং গ্রামের মানুষ (বিশেষ করে) শিশুদের নানান আজব প্রশ্ন করছে। সন্ধায় সে গ্রামের ভিতরের বাড়িগুলেতে যায় এবং হঠাৎ তাকে আর দেখা যাচ্ছিল না। এমন পরিস্থিতিতে সকলের সর্তকতার জন্য মসজিদের মাইকে জানানো হয়েছে।

কলকলিয়া ইউপি ছাত্রলীগের সাধারণ সম্পাদক লায়েক আহমদ জনান, এই লোক আমার সাথেও আজব আজব কথা বলেছে।তাকে সন্দেহজনক মনে হচ্ছে।

এদিকে মজিদপুর গ্রামের পার্শ্ববর্তী (নাদামপুর-ফরিদপুর-গোরারগাঁও-সোপারগাঁও খাশিলা সহ আশপাশ এলাকায়ও এবিষয় নিয়ে আতংক বিরাজ করছে। সর্তকতার জন্য মাইকিং করা হয়েছে।

Exit mobile version