Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, ১০ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুরে বকেয়া বিদুৎ বিল আদায়ে ও অবৈধ বিদ্যুৎ সংযোগ লাইনে বিচ্ছিনে অভিযান চলছে।
মঙ্গলবার উপজেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৮টি সংযোগ লাইন কেটে দেওয়া হয়েছে। এছাড়া জরিমানা করা হয়েছে প্রায় ১০ লাখ টাকা।
মঙ্গলবার দিনভর অভিযানে নেতৃত্ব দেন সিলেটের যুগ্ম জেলা ও দায়রা জজ বিদ্যুৎ আদালতের বিচারক মুহাম্মদ আব্দুল হাসিম। এ সময় পেশকার উজ্জ্বল, সিলেট রন্জের আইন শৃংঙ্খলা বাহিনীর সদস্য নরেন্দ্র সিং, জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম সহকারি প্রকৌশলী আবুল আজাদ পাভেল, পরাগ হায়দার, জগন্নাথপুর থানার এসআই অনিক চন্দ্র দেব হ বিদ্যুৎ কর্মকর্তা ও কর্মচারিরা উপস্থিত ছিলেন। বিদ্যুৎ কার্যালয় সুত্র জানায়, মঙ্কলবার সকাল থেকে সন্ধ্যা অভিযানে পৌরএলাকার ভবেরবাজার. উপজেলার হাসান ফাতেমাপুর, মক্রমপুর, রসুলগঞ্জ বাজারসহ বিভিন্ন অভিযান চালিয়ে ৮টি বিদ্যুতের লাইন সংযোগ বন্ধ করে দেওয়া হয়। এছাড়া নিয়মিত মামলা দায়ের করে প্রায় ১০ লাখ টাকার জরিমানা করা হয়েছে।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী আজিজুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিদ্যুতের বকেয়া বিল আদায় ও অবৈধ সংযোগ বন্ধে আমাদের অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার দিনব্যাপি অভিযানে ৮টি বিদ্যুতের সংযোগ কেটে দেওয়া হয়েছে। এ সপ্তাহে আরো ৩৭টি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন হবে। অবৈধ ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলাসহ জরিমানা আদায় করা হচ্ছে। এধরণের অভিযানে অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

Exit mobile version