1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০২ অপরাহ্ন

জগন্নাথপুরে আগুনে পুড়ল দুইটি ঘর,ক্ষয়ক্ষতি ১০ লাখ

  • Update Time : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ৮৮৭ Time View
সুনামগঞ্জের জগন্নাথপুরে দুইটি বসতঘর আগুনে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন ক্ষতিগ্রস্থ পরিবারের লোজন।
গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার মীরপুর ইউনিয়নের শাসনহবি গ্রামে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।
স্থানীয় এলাকাবাসি জানান,  শাসনহবি গ্রামের নুর মিয়ার বাড়ীতে গভীররাত আগুনের লেলিহান শিখা দেখা প্রতিবেশীরা এবং  এলাকার লোকজন ঘটনাস্থলে ছূঁটে এসে আগুন নেভানোর চেষ্ঠা চালাল, অনেকেই হাতে বালতি, তালা, হান্ডি নিয়ে পাশ্ববর্তী পুকুর থেকে পানি এনে আগুন নেভানোর চেষ্ঠা চালান। প্রায় দুই ঘন্টাব্যাপি এলাকাবাসী প্রাণপণ প্রচেষ্ঠা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। ততক্ষনে নুর মিয়ার টিনসেটের বসতঘরের একটি ও পাশের দরিদ্র হারুনা বেগমের টিনসেট বসতঘরসহ আসবাসপত্র এবং ঘরে থাকা বিভিন্ন  মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে নুর মিয়ার প্রায় ৮ লাখ ও হারুনা বেগমের দুই লাখ টাকাসহ মোট ১০ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী করেছেন দুই ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন।
জগন্নাথপুরের ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নব কুমার সিংহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আমরা ছুঁটে যায়। ততক্ষনে স্থানীয় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হন। নুর মিয়ার বসতঘরের বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে লোকজন  জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com