Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে আব্দুর নুর-ইউনুছ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

স্পোর্টস রিপোর্টার: সুনামগঞ্জের জগন্নাথপুরের প্রয়াত কৃত দুই ফুটবলার আব্দুর নূর ও ইউনুছ স্মরণে সিলেট বিভাগ সোনালী অতীত ইউ-কের উদ্যোগে আব্দুর নুর-ইউনুছ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।
শনিবার জগন্নাথপুর উপজেলার মীরপুর বাজারস্থ মীর ষ্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। উদ্বোধনকালে জগন্নাথপুরের শিক্ষানুরাগী হরমুজ আলী মাষ্টার, বিশিষ্ট ক্রীড়ানুরাধী আবু হোরায়রা ছাদ মাষ্টার, আব্দুর রউফ, সিলেট বিভাগ সোনালী অতীত ইউ-কের সভাপতি সাবেক কৃতি ফুটবলার ও জনপ্রিয় নাট্য অভিনেতা জুয়ায়ের আহমদ হামজা, ইউ-কের সদস্য এমএ ওদুদ, সফু মিয়া, মল্লিক খালিক, আব্দুল খালিক, হারিক মিয়া, সৈয়দ সাব্বির আহমদ, মমশ্বির আলী, সিরাজ মাষ্টার, লুৎফুর রহমান, ছাতক উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লাল মিয়া, ফরিছ মিয়াসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উদ্বোধণী ম্যাচে করিমপুর একাদশ ফুটবল ক্লাবকে সৈয়দপুর তরুণ সংঘ ০১ গোলে হারিয়ে জয়ী হয়েছে।
সিলেট বিভাগ সোনালী অতীত ইউ-কের আহবায়ক জুবায়ের আহমদ হামজা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুরের ফুটবল অঙ্গণে আব্দুর নুর ও ইউনুছ ভাইয়ের অবদান অনস্বীকার্য্য। কৃতি এই দুই প্রয়াত ফুটবলারের স্মরণে তরুন প্রজন্মের কাজে তাদের অবদান তুলে ধরতে এ টুর্নামেন্টের আয়োজন করেছি আমরা। টুর্নামেন্টের মোট ৮টি দল অংশ গ্রহণ করেছে বলে তিনি জানিয়েছেন।

Exit mobile version