1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আ,লীগের প্রার্থী নুরুল ইসলাম নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ভালো কাজে সহযোগিতার নির্দেশনা জগন্নাথপুরে কাঠমিস্ত্রিকে সাহায্য করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে গৃহবধূর মৃত্যু দেশের সব প্রাথমিক বিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার নির্দেশনা দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ১ আগস্ট পর্যন্ত এইচএসসি-সমমানের পরীক্ষা স্থগিত সরকারের উন্নয়ন যারা ধ্বংস করেছে তাদের বিরুদ্ধে দেশবাসীকেই রুখে দাঁড়াতে হবে: প্রধানমন্ত্রী এশিয়া কাপে বাংলাদেশের মেয়েরা বড় জয়ে সেমিফাইনালে সারাদেশে ইন্টারনেট-সেবা বিঘ্নিত ঢাকার বাড্ডায় শিক্ষার্থী-পুলিশ ধাওয়া পাল্টা ধাওয়া, রাবার বুলেটে আহত ১০ কোটা নিয়ে যে বার্তা দিলেন প্রধানমন্ত্রী কোটা আন্দোলন, শান্তিগঞ্জে সড়ক অবরোধ

জগন্নাথপুরে আ,লীগের প্রার্থী নুরুল ইসলাম নৌকা প্রতীকে বিপুল ভোটে বিজয়ী

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩
  • ২২৪ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নুরুল ইসলাম নৌকা প্রতীকে বেসরকারীভাবে বিজয়ী হয়েছে।
তিনি নৌকা প্রতীকে ভোট পান ২২ হাজার, ১শ’ ৩২টি। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী তালহা আলম কাপ পিরিচ প্রতীকে ভোট পেয়েছেন ১১ হাজার, ২শ’ ৩টি।
আজ বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে বিভিন্ন ভোটকেন্দ্রের দায়িত্ব এজেন্ট ও প্রিসাইটিং কর্মকর্তার নিকট  থেকে এ ফলাফল পাওয়া গেছে।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com