Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে ইছকন্দ আলী ট্রাষ্টের উদ্যোগে ১০টি নলকূপ স্থাপন

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা চিলাউড়া হলদিপুর ইউনিয়নের বাউধরন গ্রামের হাজী ইসকন্দ আলী ট্রাষ্টের উদ‌্যোগে এবং তাঁর ছেলে লন্ডন প্রবাসী আকলাখুর রহমানের সহোযোগিতায় জগন্নাথপুর উপজেলার বিভিন্ন এলাকায় দশটি নলকূপ বিতরন কার্যক্রম শুরু হয়েছে। যার ধারাবাহিকতায় আজ শনিবার (৬ জুন) জগন্নাথপুর পৌরসভার বটেরতল এলাকায় একটি নলকূপ স্থাপনের শুরু হয়। এসময় জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, পৌর শাখার সভাপতি ছালিক আহমেদ পীর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের অর্থ সম্পাদক,আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সদস্য ও ইছকন্দ আলী ট্রাষ্টের সদস্য মো:দুধু মিয়া,সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমীনসহ স্থানীয়ররা উপস্থিত ছিলেন।

ট্রাষ্টের লোকজন জানান, সম্প্রতি ইছকন্দ আলী ট্রাস্টের অর্থায়নে সুবিদাবঞ্চিত জগন্নাথপুরের বিভিন্ন গ্রামে উদ্দোগে এলাকায় আমরা নলকূপ স্থাপন করছি, এবং আগামিতে আমরা এলাকার অসহায় মানুষের ঘর নির্মাণ করে দেওয়ার চিন্তা রয়েছে,।

পৌর মেয়র শফিকুল হক বলেন আমার ওয়ার্ডের ইছকন্দ আলী টাষ্ট্রীর উদ্দোগে নলকূপ স্থাপন করায় এলাকাবাসীর বিশুদ্ধ পানি সরবরাহ করা যাবে।আমি তাদের মঙ্গল কামনা করি। উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সিদ্দিকুর রহমান জানান প্রবাসী দের মহত উদ্দোগ কে ধন্যবাদ জানাই, এলাকার অসহায় দরিদ্র পরিবারের পাশে দাঁড়িয়ে কাজ করছেন,।।।।

Exit mobile version