Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ছাত্রীকে জিম্মি করে ধর্ষনের ঘটনায় ধর্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুরে এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগে পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। শনিবার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

এলাকাবাসী,পুলিশ ও থানায় দায়েরকৃত এজাহার থেকে জানা যায়, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের খাগাউড়া গ্রামের মৃত মনাই সাধুর পুত্র রুবেল মিয়া (৩০) সঙ্গে বাউধরন গ্রামের মৃত দিলু মিয়ার স্কুলছাত্রী কন্যাকে প্রায় ৫ মাস পূর্বে ভালবাসার ফাঁদে ফেলে খাগাউড়া গ্রামের জনির মিয়ার বাড়িতে ধর্ষন করে। মেয়েটির অগোচরে ধর্ষনচিত্রটি মুঠোফোনে ধারন করে ওই মেয়েটিকে জিম্মি করে একাধিকবার ধর্ষন করে। মেয়েটি প্রতিবাদ করলে ধর্ষনের চিত্র ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার মেয়েটিকে প্রায় ৫ মাস ধরে ধর্ষন করে। এ ঘটনাটি গ্রামে জানাজানি হয়ে গেলে বিষয়টি প্রাথমিকভাবে নিস্পতি ঘটে। মেয়েটি চলতি বছর স্থানীয় একটি স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।
সম্প্রতি ওই মেয়েটির চাচার সঙ্গে জনির বিরোধ দেখা দিলে জনি ক্ষিপ্ত হয়ে ধর্ষনের ধারকৃত চিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ধর্ষিতার চাচা জগন্নাথপুর থানার একটি লিখিত এজাহার দায়ের করেন। যার প্রেক্ষিতে পুলিশ শুক্রবার রাতে অভিযান চালিয়ে ওই গ্রাম থেকে ধর্ষক রুবেল কে গ্রেফতার করে। অপর সহযোগী জনি মিয়া পলাতক রয়েছেন।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, এব্যাপারে থানায় ধর্ষন ও তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে।

Exit mobile version