1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ঈদবাজারে বেচাবিক্রির ধুম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১৩ অপরাহ্ন

জগন্নাথপুরে ঈদবাজারে বেচাবিক্রির ধুম

  • Update Time : সোমবার, ৩ জুন, ২০১৯
  • ৫৯৪ Time View

আর মাত্র এক দুই দিন বাকি পবিত্র ঈদুল ফিতরের। ঈদের আনন্দকে উৎসবে রাঙাতে সুনামগঞ্জের জগন্নাথপুরে ঈদবাজারে কেনাবেচার ধুম পড়েছে।
গতকাল সোমবার জগন্নাথপুর পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজারে বিভিন্ন মার্কেটের বিপনী বিতাণ, গার্মেন্ট’স, পোষাকের দোকান, জুতার দোকান ও কসমেটিস দোকানগুলোতেও ক্রেতাদের উপচেপড়া ভীড় দেখা গেছে। এবার পুরুষের তুলনায় নারীক্রেতার ঢল বেশি মার্কেটে।
ব্যবসায়ী ও ক্রেতাদের সঙ্গে আলাপ করে জানা যায়, প্রবাসী অধ্যুষিত উপজেলা হিসেবে খ্যাত জগন্নাথপুর উপজেলায় এবার আগেভাগেই ঈদবাজার জমে উঠেছে। ঈদের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ঈদের কেনাকাটা করছেন ক্রেতারা। ইতিমধ্যে বিভিন্ন বিপনী বিতানসহ বিভিন্ন মার্কেট আলোকসজ্জায় সজ্জিত করা হয়েছে। বাহারি রকমের পসরা সাজিয়ে ক্রেতাদের দৃষ্টি আকর্ষন করা হচ্ছে।
ঈদ বাজারে আসা ফাহমিনা আক্তার নামে এক নারী ক্রেতা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, চাহিদা অনুযায়ী কাপড়-চোপড় মিলছে না। এরমধ্যে দর বেশি।
পৌরশহরের আল আরাফা মার্কেটের সালমান ফ্যাশনের মালিক ফয়জুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অন্য বছরের তুলনায় এবার ঈদ বাজার একটু আগেই জমে উঠেছে। ক্রেতারা তাদের চাহিনা অনুয়ায়ী ক্রয় করছেন। তিনি বলেন, বেচাবিক্রি ভালোই হচ্ছে।
আরেক ব্যবসায়ী আসল ঝলকের মালিক শ্যামল গোপ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শেষ মুর্হুতে জমজমাট বেচাবিক্রি হচ্ছে। ক্রেতারা তাদের পছন্দ অনুয়ায়ী কাপড়-চোপড় কিনছেন।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আইন শৃংঙ্খলা স্বাভাবিক রাখতে পৌরশহরে পুলিশী টহল জোরদার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com