Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে মায়ের সাথে ঈদের কেনাকাটা করতে এসে হারিয়ে যায় শিশু, অতঃপর উদ্ধার

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌরশহরে ঈদের কেনাকাটা করতে এসে বেখেয়ালি এক মা তার শিশু পুত্রকে হারিয়ে ফেলে। ঘন্টাখানির পর দুই ছাত্রলীগ নেতার সুবাদে শিশুটি ফিরে পায় তার মাকে।
শনিবার রাত ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, পবিত্র ঈদ-উল ফেরত এর দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে জগন্নাথপুরের ঈদ বাজার ক্রেতাদের উপচে পড়া ভীড় বেড়ে গেছে। বিশেষ করে এবারের ঈদ বাজারে নারীদের উপস্থিতি খুবই বেশি। জগন্নাথপুর মধ্য বাজারে ঈদের কেনাকাটার ব্যস্ততার মধ্যে বেখেয়ালি জনৈক এক মা তার সঙ্গে থাকা ৩/৪ বছরের শিশুপুত্রকে হারিয়ে ফেলেন ।এ খবর মূর্হুতের মধ্যে ছড়িয়ে পড়ে।
হারিয়ে যাওয়া শিশুটিকে একা একা হেঁটে হেঁটে কান্না করছে দেখে ছাত্রলীগ নেতা আবদুল মুকিত ও তৈয়বুর রহমান সিতু শিশুকে তাদের জিম্মায় নিয়ে অনেক খোজাখুজি করে শিশুটির মায়ের সন্ধান পেয়ে শিশুটিকে তার মায়ের নিকট হস্তান্তর করেনে। হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেয়ে মা কান্নায় ভেঙে পড়েন।
ছাত্রলীগ নেতা আবদুল মুকিত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, ঈদ বাজারে শিশুটি তার মাকে হারিয়ে কাদঁছিল। আমরা দেখতে পেয়ে অনেক খোঁজাখুজি করে তার মাকে পেয়ে শিশুকে তার মায়ের কাছে হস্তান্তর করেছি। তিনি বলেন, অভিভাবকদের একটু সচেতনতা অবলম্বন করে ঈদ বাজারে কেনাকাটা করা উচিৎ ।

Exit mobile version