1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ঈদ উপলক্ষে মামু-ভাগ্না কল্যাণ ট্রাষ্টের উদ্যাগে শাড়ী-লুঙ্গি বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

জগন্নাথপুরে ঈদ উপলক্ষে মামু-ভাগ্না কল্যাণ ট্রাষ্টের উদ্যাগে শাড়ী-লুঙ্গি বিতরণ

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জুন, ২০১৮
  • ২১৪ Time View

স্টাফ রিপোর্টার:: পবিত্র ঈদুল ফেতর উপলক্ষে জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের পাটলী কোরেশী বাড়ীতে মামু- ভাগনা কল্যাণ ট্রাষ্টের উদ্যাগে বৃহস্পতিবার হতদরিদ্রদের মধ্যে শাড়ী,লুঙ্গী বিতরণ করা হয়।
এ উপলক্ষে ট্রাষ্টের চেয়ারম্যান শাহ মো: মুক্তার মিয়া কোরেশী এর সভাপতিত্বে ও ছাত্রলীগ নেতা মোজাহিদ মিয়ার পরিচালনায় আয়োজিত সভায় বক্তব্য দেন সমাজকর্মী আব্দুল মালিক চৌধুরী,গোলাম মোস্তফা চৌধুরী,শেখ সাদী কোরেশী,আবু হানিফা কোরেশী, কয়েছ কোরেশী,আব্দুল হক শওকত আলী, তখলিছ মিয়া প্রমুখ পরে এলাকার তিন শতাধিক নারী পুরুষদের মধ্যে শাড়ী ও লুঙ্গী বিতরণ করা হয়।
ট্রাস্টের চেয়ারম্যান মুক্তার মিয়া কোরেশী জানান, প্রতি বছরের ন্যায় এবারও আমরা ঈদুল ফিতর উপলক্ষে পাটলী ইউনিয়নের ৩০০ জন হতদরিদ্রদের মধ্যে শাড়ী,লুঙ্গী বিতরন করেছি।তিনি বলেন,আমার যুক্তরাজ্য প্রবাসী প্রয়াত বোনের ইচ্ছেয় এ ট্রাস্ট গঠন করা হয়েছিল। তাঁর রেখে যাওয়া ট্রাস্টের মাধ্যমে আমরা মামু-ভাগ্না মিলে মানসেবার কাজ করছি। তিনি প্রয়াত বোনের রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com