1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে উৎসব মুখর পরিবেশে এমএ মান্নানকে বরণ করলেন দুই উপজেলাবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে উৎসব মুখর পরিবেশে এমএ মান্নানকে বরণ করলেন দুই উপজেলাবাসী

  • Update Time : মঙ্গলবার, ২৭ নভেম্বর, ২০১৮
  • ২৮৫ Time View

 

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নানকে বরণ করতে তাঁর নির্বাচনী এলাকায় জনতার ঢল নামে। উৎসবমুখর পরিবেশে বরণ করা তাদের প্রিয় নেতাকে।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান ঢাকা থেকে তাঁর নির্বাচনী এলাকায় জগন্নাথপুরের রানীগঞ্জ ফেরিঘাটে এসে পৌছে ওই সময় স্থানীয় নেতাকর্মীরা তাকে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করেন। পরে জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ থেকে মোটরসাইকেল ও গাড়ী বহরের মাধ্যমে দুই উপজেলা সহ¯্রাধিক নেতাকর্মী ও এলাকাবাসী প্রতিমন্ত্রী নিয়ে জগন্নাথপুর পৌরশহরে নিয়ে আসে। এসময় বাধ্যযন্ত্র বাঁজিয়ে উৎসব উদ্দিপনায় মুখরিত হয়ে উঠে পৌরশহর। বেলা সাড়ে ১১টার দিকে তিনি স্থানীয় পৌরপয়েন্ট তাঁর নির্বাচনী কার্যালয় আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
উদ্বোধনকালে প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেন, বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার জন্য সকালের প্রতি আহবান জানান। তাঁকে তৃতীয়বারের মতো দলীয় মনোনয়ন দেওয়ার জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞা ও অভিনন্দন জানান প্রতিমন্ত্রী এমএ মান্নান।
এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের আওয়ামী লীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, সৈয়দ আবুল কাসেম, যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জেলা আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, সহ-সভাপতি সিরাজুল ইসলামসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
পরে প্রতিমন্ত্রী সকাল সাড়ে ১১টার দিকে জগন্নাথপুর উপজেলা সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলমের কার্যালয়ে তাঁর নির্বাচনী মনোনয়নপত্র দাখিল করেছেন। এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সৈয়দ আবুল কাসেম, সৈয়দ সাজিদুর রহমান ফারুক, আকমল হোসেন উপস্থিত ছিলেন। পরে তিনি দক্ষিণ সুনামগঞ্জে মনোনয়নপত্র দাখিল করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com