Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে একদিনে ১১ জন ডাক্তারের যোগদান

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় ১১ জন ডাক্তার নিয়োগ দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার নিয়োগকৃত ডাক্তাররা নিজ নিজ কর্মস্থলে যোগদান করেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সুত্র জানায়, গত ৮ ডিসেম্বর হাওরাঞ্চলের জনপদের চিকিৎসা সেবায় মান বাড়াতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগ ৭৬ জন ডাক্তার নিয়োগ দেন। এরমধ্যে জগন্নাথপুর উপজেলায় ১১ জন চিকিৎসক নিয়োগ পেয়েছেন।

নিয়োগকৃত ডাক্তাররা হলেন জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারুফ আহমদ, আফরোজ জাহান, সুপ্রিয়া রানী রায়, উপজেলার পাটলী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে দেলোয়ারা ইয়াসমিন, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের বুধরাইল উপস্বাস্থ্য কেন্দ্রে সৈয়দ মোহাম্মদ জুবায়ের, রানীগঞ্জ ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে মো. মহিউদ্দিন আহমেদ, কলকলিয়া ইউনিয়নের কামারখাল উপস্থাস্থ্য কেন্দ্রে স্নিগ্ধা তালুকদার, পাইলগাঁও ইউনিয়নের বাংলাবাজার উপস্বাস্থ্য কেন্দ্রে খোকন চন্দ্র সাহা, আশারকান্দি ইউনিয়নের জহিরপুর উপস্বাস্থ্য কেন্দ্রে মো. জাহিদুল হাসান, চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের হলদিপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ইসরাত জাহান লুবনা ও মিরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর উপস্থাস্থ্য কেন্দ্রে মাকসুদা আক্তার রিমি।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গ্রামের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করণের লক্ষ্যে ১১ জন ডাক্তার গতকাল শেষ দিনে যোগাদান করেছেন। তিনি বলেন, এতে করে চিকিৎসা সংকট অনেকটা কমবে।

Exit mobile version