Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে করোনায় আরো একজন আক্তান্ত

স্টাফ রিপোর্টার –

সুনামগঞ্জের জগন্নাথপুরে নতুন করে আরও একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এনিয়ে জগন্নাথপুরে সাত জন করোনায় আক্রান্ত হলেন। তারমধ্যে ছয় জন সুস্থ হয়ে বাড়ি ফিরছেন।

বৃহস্পতিবার (২৮ মে) সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর তার রিপোর্ট পজিটিভ আসে। আক্রান্ত এ ব্যক্তির বাড়ি জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইউনিয়ন বলে জানা গেছে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের একটি মেডিকেল টিম আক্রান্ত ব্যক্তির বাড়িতে গতরাতে  গিয়ে স্বাস্থ্য পরীক্ষা করেন। পরে টিমের কর্মকর্তারা আক্রান্ত ব্যক্তিকে উন্নত চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে প্রেরণ করেন।

এবং পরিবারের সবাইকে শতভাগ হোম আইসোলেশনে থাকাসহ আশেপাশের ছয়টি বাড়ি কে লকডাউন করে   সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করার জন্য কঠোর নির্দেশনা প্রদান করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও  পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সূদন ধর জানান,, গত ২৬ মে এ রোগীর নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়। বৃহস্পতিবার তার রিপোর্ট পজিটিভ আসে। আমরা তাকে চিকিৎসার জন্য সিলেট শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে প্রেরণ করেছি।

Exit mobile version